এটিএন বাংলায় টমি মিয়া’স কাচ্চি বিরিয়ানি চ্যালেঞ্জ

এটিএন বাংলায় টমি মিয়া’স কাচ্চি বিরিয়ানি চ্যালেঞ্জ

শেয়ার করুন

Tommy

এটিএন টাইমস ডেস্ক।।

জনপ্রিয় আন্তর্জাতিক রন্ধনশিল্পী টমি মিয়া। সম্প্রতি তিনি সারা বাংলাদেশ ব্যাপি ‘টমি মিয়া’স কাচ্চি বিরিয়ানি চ্যালেঞ্জ’ নামক একটি রন্ধন প্রতিযোগিতার আয়োজন করার উদ্যোগ নিয়েছেন।

সারা বাংলাদেশ থেকে মোট ২৬৩৩ জন আগ্রহী প্রতিযোগি রন্ধন প্রতিযোগিতা ‘টমি মিয়া’স কাচ্চি বিরিয়ানি চ্যালেঞ্জ’ -এ অংশগ্রহণের জন্য আবেদন করেন। অংশগ্রহণকারীদের মধ্যে থেকে বাছাইকৃত ১০ জনকে নিয়ে আগামী ১৮ মার্চ ঢাকায় অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড।

নির্বাহী প্রযোজক এস, এম, আলী জাকের সজীব ও মুকাদ্দেম বাবুর পরিচালনায় প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় আগামী ২৫ মার্চ শুক্রবার রাত ৭ টা ৫০ মিনিটে সম্প্রচার করা হবে।

প্রতিযোগিতার বিস্তারিত বিষয়াদি তুলে ধরতে ১০ মার্চ এটিএন বাংলার কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক সেলিব্রেটি শেফ টমি মিয়া, ফ্রেশ কোলার চীফ মার্কেটিং অফিসার আশফাকুর রহমান, এজিএম-ব্র্যান্ড মুনতাসির মামুন, ফ্রেশ এল পি গ্যাসের চীফ অপারেটিং অফিসার মোহাম্মদ নুরুল আলম, ফ্রেশ এলপি গ্যাসের সিনিয়র ডিজিএম সেলস আরিফুল হক মারুফ, এটিএন বাংলার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কে এম মাহমুদ হাসান, এটিএন বাংলার হেড অফ মার্কেটিং উত্তম কুমার শীল, এটিএন বাংলার উপদেষ্টা (বার্তা) হাসান আহমেদ চৌধুরী কিরণ।

সংবাদ সম্মেলনে লন্ডন থেকে অংশ নেন টমি মিয়া এবং বাংলাদেশ থেকে যোগ দেন টমি মিয়া’স হসপিটালিটি ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের ব্যবস্থাপনা পরিচালক তাজুল ইসলাম, টমি মিয়ার মার্কেটিং উপদেষ্টা ও পরামর্শক এস এম আলী জাকের সজীব, কলকাতা থেকে টমি মিয়ার ডিজিটাল মার্কেটিং পার্টনার শুভংকর এবং বাংলাদেশের বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধি।