এক্সিম ব্যাংকের ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

এক্সিম ব্যাংকের ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

শেয়ার করুন

অর্থনীতি ডেস্ক:

বিগত বছরে ব্যাংকের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং নতুন বছরের জন্য ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে “বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০১৭” শীর্ষক দিনব্যাপী এক সম্মেলন আজ শনিবার ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। এ সময় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ।

সম্মেলনে এক্সিম ব্যাংকের চট্টগ্রাম অঞ্চল, কুমিল্লা অঞ্চল ও সিলেট অঞ্চলের  শাখা ব্যবস্থাপকগণসহ প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও আঞ্চলিক ব্যবস্থাপকগণ অংশগ্রহণ করেন। ২য় পর্যায়ে উত্তরাঞ্চল এবং ৩য় পর্যায়ে ঢাকা অঞ্চলের  শাখা ব্যবস্থাপকদের নিয়ে পর্যায়ক্রমে এ সম্মেলন অনুষ্ঠিত  হবে।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ নজরুল ইসলাম মজুমদার গত বছরে সকল প্রতিকুলতাকে অতিক্রম করে কাঙ্খিত ফলাফল অর্জনের জন্য সবাইকে অভিনন্দন জানান। একই সাথে তিনি শাখা ব্যবস্থাপকদের নিষ্ঠা, সততা ও উদ্দীপনার সাথে লক্ষ্য নির্ভর কাজ করার জন্য সকলকে আহ্বান জানান।

ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া তাঁর বক্তব্যে গত বছরের ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকুলতা নিয়ে আলোচনা করেন এবং নতুন বছরে কাঙ্খিত ফলাফল অর্জনের জন্য সুস্পষ্ট দিকনির্দেশনা প্রদান করেন।