এসপির চেষ্টায় চাকরি পেলেন বগুড়ার সেই আলমগীর

এসপির চেষ্টায় চাকরি পেলেন বগুড়ার সেই আলমগীর

শেয়ার করুন

Swapno Job

নিজস্ব প্রতিবেদক।।

দুই বেলা ভাতের বিনিময়ে পড়াতে চাওয়া বগুড়ার সেই আলমগীর কবিরকে চাকরি দিলো সুপারশপ স্বপ্ন। গতকাল জুমে সাক্ষাৎকার গ্রহণের পর তার হাতে নিয়োগপত্র তুলে দেন সুপারশপের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির ও বগুড়া পুলিশ সুপার সুদীপ চক্রবর্তী।

এর আগে, বুধবার দুপুর ১২টার দিকে আলমগীরকে নিজ কার্যালয়ে ডেকে নেন বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। সেখানে প্রায় দুই ঘণ্টা ধরে তার সঙ্গে আলাপ করে বিস্তারিত খোঁজ-খবর নেন তিনি। সেখানে উপস্থিত হন স্বপ্নের রিটেইল এক্সপেনশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল। এরপর জুমে আলমগীর কবিরের ইন্টারভিউ নেওয়া হয়।

ইন্টারভিউ শেষে আলমগীর কবিরকে স্বপ্নের ঢাকার তেজগাঁও কার্যালয়ে বিজনেস রিসার্চ বিভাগে রিসার্চ অ্যাসোসিয়েট হিসেবে নিয়োগ দেয়া হয়।

আর্থিক অনটনের কারণে আলমগীর কবিরের তিনবেলা ঠিকমতো খাওয়া হচ্ছিল না। এ কারণে উপায় না দেখে পড়ানোর বিনিময় দু’বেলা ভাত খাওয়ার কথা বলে পোস্টার লাগান তিনি। দেওয়ালে সাঁটানো বিজ্ঞাপনে তিনি বলেন, ‘দু-বেলা ভাতের বিনিময়ে পড়াতে চাই।’

দেওয়ালে দেওয়ালে লাগানো সেই বিজ্ঞাপনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেন এক ব্যক্তি। এরপর থেকে নেট দুনিয়ায় ভাইরাল হয় পোস্টটি।