যশোরে করোনা ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ৭, শনাক্তের হার ৩৭ দশমিক...

যশোরে করোনা ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ৭, শনাক্তের হার ৩৭ দশমিক ২ শতাংশ

শেয়ার করুন

Jess_Hospital

।। তামান্না ফারজানা, যশোর ।।

গত ২৪ ঘণ্টায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে মারা গেছেন ৭জন। নতুন করে শনাক্ত হয়েছে ৮০ জন । শনাক্তের হার ৩৭ দশমিক ২ শতাংশ।

মৃতদের মধ্যে ৫ জন করোনায় এবং উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। বলে জানান, হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ আরিফ আহমেদ।তিনি আরও বলেন, যশোর জেনারেল হাসপাতালের রেড জোনে আজ ভর্তি রয়েছেন ১১৫ জন এবং ইয়েলো জোনে ৩৬।

করোনায় মৃতরা হলেন,যশোর শহরের লোন অফিস পাড়ার বাসিন্দা ৬০ বছর বয়সী তাহেরা,নিউমার্কেট এলাকার মৃত নওশের আলীর ছেলে ৬৫ বছর বয়সী কাজী আবদুল আজিজ চৌগাছা উপজেলার মির্জাপুর গ্রামের আবদুস সালামের স্ত্রী ৬৫ বছর বয়সী ফুলমতি,সদও উপজেলার রুপদিয়ার বান্দিা ইয়াসিনের স্ত্রী ৭০ বছর বয়সী হেনা বেগম,ঝিনাইদহ জেলার বার বাজার এলাকার বাসিন্দা আলাউদ্দিনের ৩০ বছর বয়সী ছেলে খলিলুর রহমান। করোনা উপসর্গ নিয়ে মৃতরা হলেন,যশোর মনিরামপুরের মজমপুরের বাসিন্দা মিজানুরের স্ত্রী ৪০ বছর বয়সী খাদিজা,ঝিনাইদহ মহেশপুরের আব্দুর রহমানের ছেলে ২১ বছর বয়সী জিহাদ।

এদিকে, আজ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ২১৫ নমুনা পরীক্ষা করে ৮০ জনের কোভিড-১৯ পজেটিভ পাওয়া গেছে।