রামগতি বি,বি,কে পাইলট বিদ্যালয়ের প্রথম পূনর্মিলনী অনুষ্ঠিত

রামগতি বি,বি,কে পাইলট বিদ্যালয়ের প্রথম পূনর্মিলনী অনুষ্ঠিত

শেয়ার করুন

img_8911
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলায় অবস্থিত ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান, হাজারও সফল মানুষ তৈরীর বাতিঘর, রামগতি বি, বি, কে পাইলট আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি (২৪ ডিসেম্বর ২০১৬) অনুষ্ঠিত জাকজমকপূর্ণ এই পূনর্মিলনীতে বিদ্যালয়ের শুরু (১৯৩৩) থেকে বর্তমান সময়ের শিক্ষার্থীগণ অংশগ্রহণ করে বিভিন্ন অনুষ্ঠানমালার মাধ্যমে দিনটিকে উদযাপন করেন। অনুষ্ঠানে রামগতির বর্তমান সংসদ সদস্যসহ সাবেক মন্ত্রী, সাবেক সংসদ সদস্যবৃন্দ, শিক্ষাবিদ, রাজনীতিবিদ, ব্যাবসায়ী ব্যক্তিত্ব, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, মুক্তিযোদ্ধা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ অংশগ্রহণ করেন।

সারাদিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে ছিলো জাতীয় পতাকা উত্তোলন, র‌্যালি, স্মৃতিচারণ ও আলোচনা সভা, মধ্যাহ্নভোজ, শিক্ষক সম্মাননা, র‌্যাফেল ড্র, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আতশবাজি উৎসব। পূনর্মিলনী উপলক্ষে  “৮৩’র জানালায় রোদ” নামে বিদ্যালয়ের তথ্যবহুল একটি নান্দনিক স্মরণিকা প্রকাশ করা হয়।

বৈশাখী টেলিভিশনের উপস্থাপক লতিফুল মতিন মিঠুর সঞ্চালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন জনপ্রিয় শিল্পী এন্ড্রু কিশোর, তানজিনা রুমা, মিঠু, রেশমা সুইটি, ফৌজিয়া রহমান, প্রেমসুন্দর বৈষ্ণবসহ জনপ্রিয় শিল্পীবৃন্দ।