বেনাপোলে গাঁজা-মদ-ফেনসিডিলসহ গ্রেফতার ২

বেনাপোলে গাঁজা-মদ-ফেনসিডিলসহ গ্রেফতার ২

শেয়ার করুন

Seven days after the disappearance of Sharsha, the body of an old woman was recovered from

।।বেনাপোল প্রতিনিধি।।

যশোরের বেনাপোলে গাঁজা-মদ-ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

 সোমবার বিকালে বেনাপোল পোর্ট থানাধীন দুটি গ্রামে অভিযান চালিয়ে দুই বোতল বিদেশী মদ, আট বোতল ভারতীয় ফেনসিডিল ও দুই কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, বেনাপোল  ২নং ঘিবা গ্রামের মো. মুজিবার রহমানের ছেলে আলমগীর হোসেন (৪০) ও গাতিপাড়া গ্রামের মো. ফজলুর রহমানের ছেলে মো. জনি হোসেন (২৬)।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন ২নং ঘিবা গ্রামে অভিযান চালিয়ে আলমগীর হোসেনের নিজ ঘরের খাটের নিচ থেকে দুই কেজি ভারতীয় গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। অপর দিকে গাতিপাড়া টু বড় আচঁড়াগামী পাঁকা রাস্তার উপর থেকে দুই বোতল বিদেশী মদ ও আট বোতল ভারতীয় ফেনসিডিলসহ জনি নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।
উদ্ধার মাদকসহ আসামী আটকের বিষয়টি নিশ্চিত করে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ভূঁইয়া জানান, এসআই মাসুম বিল্লাহ ও এসআই রোকনুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক দুটি অভিযানে মদ-গাঁজা-ফেনসিডিলসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করে। গ্রেফতার আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আগামীকাল যশোর বিজ্ঞ আদালতে পাঠানো হবে।