খুলনা চুকনগরে বাস-ইঞ্জিন ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্রসহ আহত ৪

খুলনা চুকনগরে বাস-ইঞ্জিন ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্রসহ আহত ৪

শেয়ার করুন
খুলনা চুকনগরে বাস-ইঞ্জিন ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্রসহ আহত ৪
খুলনা চুকনগরে বাস-ইঞ্জিন ভ্যানের মুখোমুখি
সংঘর্ষে পিতা-পুত্রসহ আহত ৪

খুলনা প্রতিনিধি।।
খুলনা জেলার ডুমুরিয়ার উপজেলার চুকনগরে বাসইঞ্জিন ভ্যানের মুখোমুখী সংঘর্ষে পিতা-পুত্রসহ চারজন আহত হয়েছেন। আহতদের মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৯ মে) সকাল ১০ টায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া থানাধীন চাকুন্দিয়া মাদ্রসার সন্নিকটে এ দূর্ঘটনা ঘটে।প্রত্যক্ষ পুলিশ ও ফায়ার সার্ভিস সুত্রে জানা গেছে, ইঞ্জিন চালিত ভ্যান যোগে বেগুন সবজি নিয়ে চুকনগর অভিমুখে যাচ্ছিলেন একজন কৃষক। এসময় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ঢাকা মেট্রো- ব-১৫-২০৪১ নম্বরের যাত্রীবাহী বাসটি ইঞ্জিন ভ্যানের সাজোরে ধাক্কা দেয়। এতে সবজি বোঝায় ভ্যানটি ছিটকে দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ভ্যান চালক ডুমুরিয়া থানাধীন বরাতিয়া গ্রামের আঃ রাজ্জাক শেখ (৩৫) ও তার পিতা কৃষক মোসলেম উদ্দীন শেখ (৪৫) গুরতর আহত হন।

খবর পেয়ে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে। অবস্থা গুরতর হওয়ায় ফায়ার সার্ভিসের একটি এ্যাম্বুলেন্স যোগে আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চুকনগর হাইওয়ে থানা ওসি মেহেদী হাসান ও ডুমুরিয়া ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ মোঃ শরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। দূর্ঘটনা কবলিত বাস ও ভ্যান পুলিশ হেফাজতে রয়েছে।