গোপালগঞ্জে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

গোপালগঞ্জে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

শেয়ার করুন

Photo-1 (8)

গোপালগঞ্জ প্রতিনিধি।।
গোপালগঞ্জে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে এন আর বি ব্যাংক। আজ বেলা সাড়ে ১১টায় ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক এম বদিউজ্জামানের ব্যক্তিগত উদ্যোগে সদর উপজেলার ঘোনাপাড়া এনআরবি ব্যাংকের সামনে এসকল কম্বল বিতরণ করা হয়।

এনআরবি ব্যাংক ঘোনাপাড়া, গোপালগঞ্জ শাখা ব্যবস্থাপক মাছুম বিল্লাহ বলেন, এলাকার সন্তান হিসেবে প্রতিবছরই এন আর বি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও এ্যাডভান্স জামান সেন্টারের স্বত্ত¦াধিকারী এম বদিউজ্জামান স্যার এ এলাকার দরীদ্্র মানুষের সুখে দুখে বিভিন্ন সময় তাদের প্রতি সাহায্য সহযোগীতার হাত বাড়িয়ে দেন। সে অনুযায়ী এবারও তিনি এলাকার ১হাজার ১শত দরীদ্র ও শীতার্ত মানুষের মাঝে এসকল কম্বল বিতরণ করেন। এছাড়া তিনি ঈদ, কোরবনী ও করোনা কালীন সময়সহ অন্যান্য সময় দরীদ্র মানুষদের খাদ্য সামগ্রী, সিমাই চিনি, শাড়ী লুঙ্গি, নগদ অর্থ ও যাকাত দিয়ে থাকেন।

আগামী দিনেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তার পক্ষ থেকে জানানো হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে এ্যাডভান্স জামান সেন্টারের ম্যানেজার মুন্সী রাকিবুজ্জামান, এলাকার সমাজ সেবক কবির হোসেন, ব্যাংক গ্রাহক অহিদুর রহমানসহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।