কিশোরগঞ্জে গণতন্ত্রী পার্টির মানববন্ধন, সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করা না গেলে দেশের অগ্রগতি...

কিশোরগঞ্জে গণতন্ত্রী পার্টির মানববন্ধন, সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করা না গেলে দেশের অগ্রগতি থেমে যাবে

শেয়ার করুন

Kishoreganj pic 1, 18.10.2021
।। কিশোরগঞ্জ প্রতিনিধি ।।
সাম্প্রদায়িক সহিংসতা, হত্যা ও মন্দিরসহ হিন্দুদের বাড়িঘরে হামলার প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন করেছে জেলা গণতন্ত্রী পার্টি। আজ সোমবার বিকেলে রংমহল সিনেমা হলের কাছে এ মানববন্ধন করে দলটি। এতে দলের নেতাকর্মীরা ছাড়াও হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন। এ কর্মসূচিতে মুসলিম নারীদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো।

বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত চলা এ মানবন্ধনে বলা হয়, দেশের হিন্দু সম্প্রদায়সহ সংখ্যালঘু নাগরিকরা আজ চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। তুচ্ছ ঘটনা বা গুজব ছড়িয়ে নির্বিচারে হিন্দুদের মন্দিরে হামলা, অগ্নিসংযোগ ও লুটপাটের মতো ঘটনা ঘটানো হচ্ছে। ধর্ম-কর্ম করাও কঠিন হয়ে পড়েছে। একটি ধর্মান্ধ গোষ্ঠী পরিকল্পিতভাবে দেশের অসাম্প্রদায়িক ঐতিহ্যকে বিনষ্টের পাঁয়তারায় লিপ্ত। কুমিল্লা, নোয়াখালী, রংপুরসহ সারা দেশে বর্বরতার উল্লাস দেখা গেল, নিকট অতীতে আর দেখা যায়নি। কাজেই আজ সবাইকে যার যার অবস্থান থেকে এই অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সাম্প্রদায়িক শক্তিকে প্রতিহত করা না গেলে, দেশের প্রগতি, অগ্রগতি, সংস্কৃতি ও অসম্প্রদায়িক মূল্যবোধ ধ্বংস হয়ে যাবে।

জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি ভূপেন্দ্র ভৌমিক দোলনের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, গণতন্ত্রী পার্টির নেতা বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন খান মিল্কী আরজু, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মুক্তু, বীর মুক্তিযোদ্ধা গাজী এনায়েতুর রহমান, স্বপন ভৌমিক, হাবিবুর রহমান দুলাল, আব্দুল আওয়াল, আব্দুল আজিজ, অসীম ভৌমিক, আনোয়ারা বেগম ও লালন মিয়া।