আশুলিয়ায় কিশোর গ্যাং নেতা ‘ইমরান’ গ্রেফতার

আশুলিয়ায় কিশোর গ্যাং নেতা ‘ইমরান’ গ্রেফতার

শেয়ার করুন

Ashulia Thana

।। নাহিদ হাসান শুভ, সাভার ।।

সাভারের আশুলিয়ায় পোশাক শ্রকিদের মারধর করে গুরুতর জখমসহ মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে কিশোর গ্যাং নেতা ইমরানকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২১ জানুয়ারি) রাত আড়াইটার দিকে জামগড়া এলাকায় অভিযান চালিয়ে দুর্ধর্ষ এই গ্যাং নেতাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার এসআই সামিউল ইসলাম।

গ্রেফতার ইমরান (২৭) আশুলিয়া থানাধীন পশ্চিম জামগড়া এলাকার মো.হাশেম এর ছেলে। সে অত্র এলাকায় কিশোর গ্যাং নেতা হিসেবে ব্যাপক পরিচিত ও আলোচিত।

স্থানিয় সূত্রে জানা যায়, নবনির্বাচিত এক ইউপি মেম্বারের ছেলের ছত্রছায়ায় থেকে এলাকার উঠতি বয়সের ছেলেদের নিয়ে ইমরান কিশোর গ্যাং তৈরী করেছে। এরা মাদক,ছিনতাই,মারামারিসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িয়ে পরেছে। এদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী।

পুলিশ ও ভুক্তভোগীদের সাথে কথা বলে জানা যায়, গত বুধবার রাতে শিমুলতলা এলাকায় বেঙ্গল গ্রুপের ইউফরিয়া নামের পোশাক কারখানা ছুটির পর রাত নয়টার দিকে ভুক্তভোগীরা কারখানার গেটে বের হওয়ার সাথেসাথে কিশোর গ্যাং নেতা ইমরানের নেতৃত্বে পাপ্পু, খোকন, সাব্বির, কাওছার, ইব্রাহিম, উজ্জল, সাজ্জাদ, জাকিরুল,সাইদুলসহ অজ্ঞাত আরো ১০/১২ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ হামলায় গুরুতর আহত হন হারুন অর রশিদ (২১), আলামিন (২০),আরজু (১৮),মিরাজ (২০),নয়ন(২২)। আহত সকলে ইউফুরিয়ার শ্রমিক। এদের মধ্যে মিরাজের বাম হাতের হাড় ভেঙে গেছে। এসময় নগদ ২৮ হাজার পাঁচশত টাকাসহ দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এসময় তাদের চিৎকারে অন্য সহকর্মীরা এসে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ধামরাই স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ওই দিন রাতে হারুন অর রশিদ বাদি হয়ে ইমরানসহ ১০ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।এই অভিযোগটি আমলে নিয়ে তদন্ত শুরু করে পুলিশ। পড়ে ঘটনার সত্যতা পেয়ে অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করেন এবং অভিযান পরিচালনা করে শুক্রবার রাতে প্রধান আসামীকে গ্রেফতার করে পুলিশ।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম বলেন, অভিযোগের প্রেক্ষিত তদন্ত করে সত্যতা পাওয়া গেছে ফলে মামলাটি নথিভুক্ত করা হয়। মামলা নং-৩৮। অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছি। বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।