চাকরি নামে টাকা আত্নসাৎ; সাভারে ৫ প্রতারক গ্রেফতার

চাকরি নামে টাকা আত্নসাৎ; সাভারে ৫ প্রতারক গ্রেফতার

শেয়ার করুন

আটক

সাভার প্রতিনিধি।।

নিরাপত্তাকর্মীর চাকরি নামে বিপুল পরিমান টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে সাভারে নারীসহ ৫ প্রতারককে গ্রেফতার করেছে র্যাব-৪ এর একটি দল। তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে (১৬ নভেম্বর) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র্যাব-৪। এরআগে সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল সাভারের গেন্ডায় বন্যা সিকিউরিটি সার্ভিস (প্রাঃ) লিঃ অফিসে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। অফিস থেকে ২টি কম্পিউটার, নিরাপত্তাকর্মীর ৭ ইউনিফর্ম, অঙ্গীকার নামাসহ ভর্তির অসংখ্য আবেদন ফরম জব্দ করা হয়।

গ্রেফতার আসামীরা হলো- কুড়িগ্রাম জেলা মোছা; সাহের বানু (৩২) ও মো. সুমন বাবু, জামালপুর জেলার মো. খাইরুল ইসলাম (৫০), বরিশাল জেলার মো. রবিউল ইসলাম রবি (২২) ও চুয়াডাঙ্গা জেলার মো. হিরন পারভেজ (২১)

র‌্যাব -৪ এর মিডিয়া অফিসার ও এএসপি মো. মাজহারুল ইসলাম জানান, তারা একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবত সাভারে বন্যা সিকিউরিটি সার্ভিস (প্রাঃ) লিঃ নামে অফিস খুলে বিজ্ঞাপন দিয়ে সাধারন লোকজনকে আকৃষ্ট করে। পরবর্তীতে নিরীহ লোকজনদের কাছ থেকে ফরম, ইউনিফরম ক্রয় বাবদ বিভিন্ন অংকের টাকা হাতিয়ে নিতো। পরে চাকুরী না দিয়ে অসংখ্যা লোকের নিকট হতে নগদ অর্থ হাতিয়ে নিতো। কেউ টাকা ফেরত চাইলে হুমকি সহ বিভিন্ন ভয়ভীতি দিতো।

তাদের বিরুদ্ধে এক ভুক্তভোগী বাদী হয়ে মামলা সাভার মডেল থানায় দায়ের করেছেন।