স্কুল ছাত্রের বস্তাবন্ধি লাশ উদ্ধার

স্কুল ছাত্রের বস্তাবন্ধি লাশ উদ্ধার

শেয়ার করুন

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুর সদর উপজেলার দেওভোগ গ্রামের একটি পরিত্যক্ত ডোবা থেকে থেকে নাঈম তালুকদার (১৪) নামে এক কিশোরের বস্তাবন্ধি লাশ উদ্ধার করছে পুলিশ। নাঈম তালুকদার গ্রামের নুরুল ইসলামের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, নাঈম তালুকদার স্থানীয় বুড়িরহাট উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র। গত ৭ নভেম্বর সে বাড়ি থেকে বের হয়। ৯দিন নিখোঁজ থাকার পর মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।

দেওভোগ গ্রামের মানুষ ডোবার মধ্যে একটি বস্তা দেখে পুলিশকে জানা্ন হলে পুলিশ সেটি উদ্ধার করে। খবর পেয়ে সেখানে ছুটে আসে নাঈমের পরিবারের সদস্যরা। পরে মরদেহটি নাঈমের বলে পরিবারের সদস্যরা শনাক্ত করেন। পুলিশ লাশটি ময়নাতদন্তর জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়।

দুপুরে দেওভোগ গ্রামে গিয়ে দেখা যায় নাঈমের মরদেহের পাশে আহাজারি করছেন তার মা লুৎফা বেগম। স্বজনরা তাকে সান্ত্বনা দেয়ার চেষ্টা করছেন। গ্রামের মানুষ ও নাঈমের স্বজনরা বাড়িতে ভিড় জমিয়েছে।

শরীয়তপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, স্কুল ছাত্রকে কেন কি উদ্দেশ্যে হত্যা করা হয়েছে তার কারণ খোজা হচ্ছে। অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় এখনও থানায় মামলা হয়নি।