সুনামগঞ্জ জেলা পরিষদের আ.লীগ সমর্থক প্রার্থী ব্যারিস্টার ইমনকে অভ্যর্থনা

সুনামগঞ্জ জেলা পরিষদের আ.লীগ সমর্থক প্রার্থী ব্যারিস্টার ইমনকে অভ্যর্থনা

শেয়ার করুন

sunamgonj-pic-emon-2
সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ব্যারিস্টার এম এনামুল কবির ইমন দলীয় মনোনয়নের চিঠি নিয়ে মঙ্গলবার ঢাকা থেকে সুনামগঞ্জে আসলে পথে পথে দলীয় কর্মী সমর্থকরা অভ্যর্থনা দেয় তাঁকে। বিকাল ৩ টায় সুনামগঞ্জ শহরের প্রবেশমুখ গোবিন্দগঞ্জে ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুলসহ দুই উপজেলার ইউপি চেয়ারম্যান, সদস্যগণ এবং দলীয় কর্মী সমর্থকরা ফুল দিয়ে বরণ করে সংবর্ধিত করেন ব্যারিস্টার ইমনকে।

পরে জাউয়াবাজার, জগন্নাথপুর সড়ক মোড়, পাগলা, শান্তিগঞ্জ ও দিরাই সড়কের মুখে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ তাঁর সমর্থক জনপ্রতিনিধিরা একইভাবে সংবর্ধিত করেন তাঁকে।

sunamgonj-pic-emonবিকাল ৫ টায় সুনামগঞ্জ শহরের প্রবেশমুখ থেকে মোটর সাইকেল শো-ডাউন করে মেজর ইকবাল সড়ক ও আলফাত স্কয়ারে পৌঁছালে দলীয় সমর্থক ও শুভানুধ্যায়ীরা অভ্যর্থনা জানান ব্যারিস্টার ইমনকে।

সন্ধ্যায় জেলার ১১ উপজেলা আওয়ামী লীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের নিয়ে হাসন নগরের বাড়িতে মতবিনিময় করেন আওয়ামী লীগ সমর্থক চেয়ারম্যান প্রার্থী ব্যারিস্টার ইমন।