সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় পিএসসি পরীক্ষার্থীসহ নিহত ২

সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় পিএসসি পরীক্ষার্থীসহ নিহত ২

শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জ-সিলেট সড়কের বড়কাপনে সড়ক দুর্ঘটনায় এক পিএসসি পরীক্ষার্থীসহ ২ জনের মৃত্যু ঘটেছে। নিহতরা হচ্ছেন ছাতকের চরমহল্লা ইউনিয়নের কামরঙ্গিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি পরীক্ষার্থী নাজিম উদ্দিন (১০), সে কামরাঙ্গিরচর গ্রামের সামছু মিয়ার ছেলে। এ ঘটনায় অপর নিহত বৃদ্ধা কাঁচামালা বেগম (৬৫) সমছু মিয়ার মা। দুর্ঘটনায় সমছু মিয়ার স্ত্রী আয়শা বেগম (২৬) এবং আরেক শিশু পুত্র জসিম (৪) গুরুতর আহত হয়েছেন। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল ৭ টায় বড়কাপন থেকে দক্ষিণ সুনামগঞ্জের পাগলাবাজারে আসতে যানবাহনের জন্য অপেক্ষা করার সময় একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে এই পরিবারের ওপর ওঠে গেলে এমন মর্মান্তিক ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে সুনামগঞ্জগামী কাভার্ডভ্যান (সিলেট ন-১১-০০৪০) বড়কাপন এলাকায় আসার সময় আগে থেকেই বুঝা যাচ্ছিল গাড়িটি স্বাভাবিক অবস্থায় চলছে না। এক পর্যায়ে সড়কের পাশে বাসের জন্য অপেক্ষমাণ সমছু মিয়ার পরিবারের সদস্যদের উপর গাড়িটি ওঠিয়ে দেয় চালক। ঘটনাস্থলেই কাভার্ড ভ্যানের চাকার নিচে পিষ্ঠ হয়ে পিএসসি পরীক্ষার্থী নাজিম উদ্দিনের মৃত্যু ঘটে। গুরুতর আহত অন্য ৩ সদস্যকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সকাল ১১ টায় ওখানকার ডাক্তাররা নাজিমের দাদী কাঁচামাল বেগমকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার সময় সড়কের পাশে অবস্থানকারী স্থানীয় লোকজন বলেছেন, কাভার্ড ভ্যানের চালক ঘুমে আচ্ছন্ন ছিলেন। ঘটনার সঙ্গে সঙ্গে গাড়ি চালক পারভেজ আহমদকে জাউয়াবাজার ফাঁড়ির পুলিশ আটক করে হাইওয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে, কাভার্ডভ্যানও আটক করা হয়েছে।

জাউয়াবাজার ফাঁড়ির ইনচার্জ নূর উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে চালককে আটক করা হয় এবং আহতদের সিলেটে পাঠানোর ব্যবস্থা করা হয়।

হাইওয়ে পুলিশের সাব-ইন্সপেক্টর সফিকুল ইসলাম জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জে পাঠানোর ব্যবস্থা করছেন তারা।