সাভারে স্বামীর শরীরে গরম তেল ঢেলে ১০ দিন বাসায় রাখলো স্ত্রী

সাভারে স্বামীর শরীরে গরম তেল ঢেলে ১০ দিন বাসায় রাখলো স্ত্রী

শেয়ার করুন

260823835_649616462706603_4220290747508550256_n

নাহিদ হাসান শুভ, সাভার: সাভারে পারিবারিক কলহের জেরে স্বামীর শরীরে গরম তেল ঢেলে দিয়েছেন স্ত্রী। এ এভাবে ১০ দিন তাকে প্রায় বিনাচিকিৎসায় ঘরেই রাখেন অভিযুক্ত স্ত্রী। অবশেষে স্থানীয়দের খবরের ভিত্তিতে তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্ত স্ত্রীকে আটক করেছে পুলিশ।

রোববার (২৮ নভেম্বর) দুপুরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের নতুনপাড়া এলাকার মুক্তার আলীর বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। এর আগে গত ১৯ নভেম্বর রাত দেড়টার দিকে স্বামী আমিনুলের শরীরে গরম তেল ঢেলে দেয় স্ত্রী ফরিদা।

ভুক্তভোগী স্বামী আমিনুল ইসলাম (৩০) ফরিদপুর জেলার বালিয়াডাঙ্গী থানার রতনাই বাঘা গ্রামের মো. হাশেম আলীর ছেলে। তিনি সাভার ভরারী ডাড পোশাক কারখানার অপারেটর হিসেবে কাজ করতেন। অভিযুক্ত স্ত্রী একই জেলার পাংশা থানার হরিনাডাঙ্গী গ্রামের আকবর আলীর মেয়ে। তিনি হেমায়েতপুর এলাকার এজেআই পোশাক কারখানায় অপারেটর হিসেবে চাকরি করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ১৯ নভেম্বর স্ত্রী তার স্বামীর গায়ে রান্নার গরম তেল ঢেলে দেয়। প্রায় ১০ দিন ঘরেই প্রায় বিনা চিকিৎসায় পড়েছিল আমিনুল। মাঝে তাকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও স্ত্রীর অগ্রাহ্য আচরণে সুচিকিৎসার ব্যবস্থা হয়নি। পরে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে থানায় খবর দেয়। খবর পেয়ে আমিনুলকে উদ্ধার করে ঢাকায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করে পুলিশ।

সাভার মডেল থানার ট্যানারী ফাড়ির উপ-পরিদর্শক(এসআই) সুজন শিকদার জানান, এলাকাবাসীর কাছ থেকে জানতে পেরে আমরা দ্রুত আমিনুলকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি। তার শরীরের মাথা, ঘাড়, বুকের বিভিন্ন অংশ দগ্ধ হয়েছে। খুব অমানবিক কাজ করেছ। হয়তো স্ত্রী বিষয়টি বুঝতে পারেননি তাকে হাসপাতালে ভর্তি করা দরকার ছিলো। অভিযুক্ত স্ত্রীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়া চলছে।