সাভারে পার্লারের আড়ালে দেহ ব্যবসা; নারীসহ আটক ৩

সাভারে পার্লারের আড়ালে দেহ ব্যবসা; নারীসহ আটক ৩

শেয়ার করুন

270159219_811969170200596_1629582523531785576_n

নাহিদ হাসান শুভ, সাভারঃ সাভারের আশুলিয়া থেকে মানবপাচার ও পার্লারের আড়ালে জোরপূর্বক দেহ ব্যবসা করার অপরাধে দুই নারীসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৪।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন- শাহীন খান (২৮), সেলিনা আক্তার (৩৫) ও জান্নাতুল ফেরদৌস (৩২)।

র‌্যাব জানায়, একাধিক ভুক্তভোগী র‌্যাব-৪ এর অধিনায়ক বরাবর শাহীন খানের বিরুদ্ধে পর্নোগ্রাফিসহ একাধিক বিষয়ে অভিযোগ করেন। অভিযোগগুলো আমলে নিয়ে র‌্যাবের একটি গোয়েন্দা দল অনুসন্ধান শুরু করে। অনুসন্ধানে অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়া থানাধীন এলাকায় অভিযান চালিয়ে মানবপাচার ও জোরপূর্বক দেহ ব্যবসায় নিয়োজিত করার অভিযোগে শাহীন খান, সেলিনা আক্তার ও জান্নাতুল ফেরদৌসকে আটক করে।

র‌্যাব আরো জানায়, শাহীন স্থানীয় একটি স্কুল থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশুনা করেন। তিনি সুদর্শন হওয়ায় অল্প বয়সেই চারিত্রিক ও নৈতিক অধঃপতন হয়। মায়ের ইচ্ছা থাকা সত্ত্বেও অষ্টম শ্রেণির পর তাকে আর বিদ্যালয়ে পাঠানো যায়নি। এলাকায় উঠতি বয়সী মেয়েদের সঙ্গে অনৈতিক সম্পর্ক তৈরি করা তার একটি নেশায় পরিণত হয়। চার ভাইয়ের মধ্যে সবচেয়ে ছোট শাহীন বেপরোয়াভাবে চলাফেরা শুরু করেন ও অনৈতিক জীবন-যাপনের দিকে নিজেকে অস্বাভাবিক রূপে ধাবিত করেন।

গ্রেফতারকৃত সেলিনা আক্তার একটি পার্লার ব্যবসার নামে নারীদেরকে নিয়ে অবৈধভাবে দেহ ব্যবসায় নিয়োজিত করত। পার্লারে মেয়েদের কাজ শেখানোর নাম করে নিয়ে এসে অন্যভাবে অনৈতিক সম্পর্কে জড়িয়ে বিপদগ্রস্থ করত। সেলিনা আক্তার মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে প্রাথমিক অনুসন্ধানে জানা যায়। ইতোপূর্বে সে থানা পুলিশ কর্তৃক আটক হয়েছিল। সেলিনা আক্তার নিজকে একজন প্রভাবশালী নারী বলে এলাকায় পরিচয় দিয়ে আসছিল।

২০১৪ সালে ২১ বছর বয়সে আশুলিয়ার এক মেয়েকে জোরপূর্বক বিয়ে করেন শাহীন। একইসময়ে আরেক নারীর সঙ্গে অবৈধ সর্ম্পকে জড়িয়ে পড়েন। পরবর্তীতে ২০১৬ সালে সেই নারীকেও বিয়ে করেন। এর এক বছর পর ২০১৭ সালে সাভার ব্যাংক কলোনির এক নারীকে বিয়ে করেন। ২০১৯ সালে মোহাম্মদপুর এলাকায় আরেক নারীকে ফাঁদে ফেলে নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন এবং পরে বিয়ে করেন।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মানব পাচার, পর্নোগ্রাফি এবং ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।