সাতক্ষীরায় জোড়া খুন !

সাতক্ষীরায় জোড়া খুন !

শেয়ার করুন

এম কামরুজ্জামান, সাতক্ষীরা :

সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটায় জোড়া খুনের ঘটনা ঘটেছে। সোমবার রাতে ঝড়গাছা গ্রামের একটি ডোবা থেকে গোপাল ঘোষের মরদেহ উদ্ধার করে পুলিশ। অপরদিকে নগরঘাটা গ্রামে মেয়ের লোহার রডের আঘাতে মা মমতাজ বেগম নিহত হয়েছেন।

স্থানীয়রা জানান, নগরঘাটা গ্রামের স্বামী পরিত্যক্তা টুম্পা খাতুন সোমবার দুপুরে পারিবারিক কলহের জেরে তার মা মমতাজ খাতুন (৫৫) কে ঝগড়ার এক পর্যায়ে লোহার রড দিয়ে সজোরে মাথায় ও ঘাড়ে আঘাত করে। এতে মমতাজ খাতুন জ্ঞান হারিয়ে ফেলেন। পরিবারের অন্যান্য সদস্যরা তাকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল ভর্তি করে। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে তাকে খুলনার মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথিমধ্যে  সন্ধ্যা ৭ টার দিকে তার মৃত্যু হয়।

অপরদিকে, একই উপজেলার ঝড়গাছা গ্রামের গোপাল ঘোষ সোমবার সকালে  জমিতে ধান দেখার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। অনেক খোজাখুজির একপর্যায়ে বাড়ির পাশে একটি বিলের ডোবায়  তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ তার মরদেহ সোমবার সন্ধ্যায় উদ্ধার করে। তার শরীরে আঘাতের চিহৃ রয়েছে। তাকে শ^াসরোধে হত্যা করে ডোবায় ফেলে দেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তালা সার্কেলের সহকারি পুলিশ সুপার অপু সরোয়ার জানান, পুলিশ পৃথক ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান। তবে এসব ঘটনায় পুলিশ এখানো কাউকে আটক করেনি।