শার্শায় পাওনা টাকা চাওয়ায় বাড়ি থেকে তুলে নিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

শার্শায় পাওনা টাকা চাওয়ায় বাড়ি থেকে তুলে নিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

শেয়ার করুন
IMG-20220302-WA0008
।।বেনাপোল প্রতিনিধি।।
শার্শায় পাওনা টাকা চাওয়ায় আতিকুর রহমান (৪২) নামে এক ব্যক্তিকে বাড়ি থেকে তুলে নিয়ে এসে বেদম মারপিট ও হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।
গত ২৭ ফেব্রুয়ারী রবিবার উপজেলার রুদ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত আতিকুর রহমান রুদ্রপুর গ্রামের নওশের আলীর ছেলে। সে বর্তমানে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১৬ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। বিগত দুই মাস আগে একই রকম ভাবে পাওনা টাকা চাওয়ায় টাকা না দিয়ে হুমকি ধামকি দিলে শার্শা থানায় অভিযুক্তের বিরুদ্ধে একটি অভিযোগ করেন আতিকুর।
এ বিষয়ে শার্শা থানায় ঘটনার মূল আসামী শুকুর আলীসহ ৪ জনের নাম উলে­খ করে আরো ৩০ থেকে ৪০ জনকে অজ্ঞাত রেখে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতনের স্বীকার আতিকুর রহমান। অভিযুক্ত শুকুর আলী ওই গ্রামের মৃত মিয়ারাজ আলীর ছেলে।
শার্শা থানায় দায়েরকৃত অভিযোগের ভিত্তিতে জানা যায়, ঘটনার দিন আনুমানিক বিকাল ৩ ঘটিকার সময় তার বাড়িতে হঠাৎ ২০/২৫ টি মোটরসাইকেলে ৩০/৪০ জন ঘরে ঢুকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে এবং বেদম ভাবে মারতে মারতে ঘর থেকে বাহিরে বের করে এনে এলোপাতাড়ি পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। এক পর্যায়ে আতিকুর রহমানকে মেরে ফেলার চেষ্টা করে এসময় তার স্ত্রী তাদেরকে বাঁধা দিলে তারা আতিকুর রহমানের স্ত্রীকে শারীরিক ভাবে নির্যাতন ও মারধর করে।
শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান বলেন, রুদ্রপুর গ্রামের ঘটনার বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।