শরীয়তপুরে সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর লাশ উদ্ধার

শরীয়তপুরে সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর লাশ উদ্ধার

শেয়ার করুন

রোকনুজ্জামান পারভেজ, শরীয়তপুর প্রতিনিধি :

শরীয়তপুরের নড়িয়া উপজেলার চাকধ গ্রামের একটি নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকের ভিতর থেকে সোমবার রাতে ইভা আক্তার (২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ইভার পরিবারের অভিযোগ তার স্বামী দেলোয়ার ছৈয়াল তাকে হত্যা করে পালিয়ে গেছে। লাশ ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নড়িয়া থানা পুলিশ জানায়, সোমবার রাতে জেলার চাকধ গ্রামের মো. আলী মোরলের বাড়ির একটি নির্মাণাধীন ভবনের পাশে একটি শব্দ সুনতে পায় ভবনের পাশের বাড়ির লোকজন। পরে ওই বাড়ির লোকেরা গ্রামের অন্যদের ডেকে নিয়ে আশে। ভবনের পিছনে গিয়ে প্রথমে কিছু রক্ত পরে থাকতে দেখে স্থানীয়রা। পরে রক্তের চিহ্ন ধরে সেপটিক ট্যাংকের ভিতরে গিয়ে একটি লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। পরে ইভার নানি মনোয়ারা বেগম লাশ সনাক্ত করে।

সোমবার বিকালে ইভাকে নিয়ে ঢাকায় যাওয়ার কথা বলে ফোন করে চাকধ গ্রামের ইভার নানুর বাড়ি থেকে ডেকে নেয় স্বামী দেলোয়ার ছৈয়াল। ঘটনার পর থেকে দেলোয়ার ছৈয়াল পলাতক রয়েছে। প্রায় দুই মাস আগে চাকধ গ্রামের দেলোয়ার ছৈয়াল প্রেমের সম্পর্ক করে ইভাকে বিয়ে করে। ইভা নড়িয়া উপজেলার চন্ডিপুর গ্রামের মন্নান শেখের মেয়ে। চাকধ গ্রামের নিহত সোনামিয়া বেপারী ইভার নানা। ছোট বেলা থেকেই ইভা নানি মনোয়ারা বেগমের সাথে বসবাস করে আসছিল।