শরনখোলায় শিক্ষকের মুক্তির দাবীতে মানবন্ধন!    

শরনখোলায় শিক্ষকের মুক্তির দাবীতে মানবন্ধন!    

শেয়ার করুন

sharonkhola --ছবি -এটিএন টাইমস

 ।। মাসুম বিল্লাহ, শরনখোলা, বাগেরহাট ।।
বাগেরহাটের শরনখোলায় ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা প্রত্যাহার সহ প্রধাণ শিক্ষক শহিদুল ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুন বৃহস্পতিবার সকালে উপজেলার সাউথখালী ইউনিয়নের ৪৭নং শরনখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিবাবক সহ স্থানীয় বাসিন্দাদের আয়োজনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।
শিক্ষক নেতা মো. বেলায়েত হোসেনের সঞ্চালনায় উক্ত মানবন্ধনে বক্তব্য রাখেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. জাকারিয়া হোসাইন, স্থানীয় বাসিন্দা প্রভাষক আ. বারেক শরীফ, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. শাহআলম, মো. আ. ছাত্তার, ম্যানেজিং কমিটির সদস্য প্রভাষক মো. নাছরুল্লাহ, সাবেক ইউপি সদস্য মো. শাহজাহান আলী মাতুব্বর, সাবেক প্রধান শিক্ষক মো. রুস্তুম আলী, ও ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মো. আসলাম খাঁন। এ সময়  ক্ষব্ধ অভিবাবকরা অনতিবিলম্বে শিক্ষক শহিদুলের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রতাহার সহ তার নিঃশর্ত মুক্তির দাবী করে বলেন, মামলার বাদী কামাল বয়াতী একজন মামলাবাজ লোক। সাধারণ মানুষকে হয়রানী করাই তার নেশা ও পেশা এবং তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। শিক্ষক শহিদুলের কাছে মোটা অংকের টাকা দাবী করে তা না পেয়ে একটি চক্র তাকে এমন কাল্পনিক মামলায় ফাঁসিয়েছেন।
উল্লেখ্য, উপজেলার চালিতাবুনিয়া এলাকার বাসিন্দা আ. কাদের হাওলাদারের ছেলে ও ৪৭ নং শরনখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম (৪৫) এর বিরুদ্ধে এক শিশুকে যৌন হয়রানির অভিযোগ তুলে সোনাতলা মডেল বাজার এলাকার বাসিন্দা মো. কাঞ্চন বয়াতীর ছেলে  মো. কালাম হোসেন বয়াতী (৩৮) বাদী হয়ে সম্প্রতি শরনখোলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় পুলিশ  শহিদুলকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।