লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক :

সড়কে মৃত্যুর মিছিল যেন থামছেই না। বুধবারও লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনার বলি হলেন একই পরিবারের ৬ জনসহ মোট ৭ জন। হাসপাতালে ভর্তি আহত পরিবারের এক সদস্যকে দেখতে যাওয়ার পথেই মৃত্যুর মুখে ঢলে পড়তে হলো তাদের।

সড়ক দুর্ঘটনায় মৃত্যুতে এমন আহাজারি যেন নিত্য নৈমিত্তিক ঘটনা হয়ে দাড়িয়েঁছে। একটি তথ্যমতে গত ৬৯৮ দিনে সারা দেশে প্রায় ৬ হাজার নিহত হয়েছেন। বুধবার ভোরে লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের পশ্চিম মান্দারী এলাকায় ট্রাক-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংর্ষষে একই পরিবারের ৬ জনসহ নিহত হয়েছেন ৭ জন। নিহতরা সবাই অটোরিক্সা যাত্রী ছিলেন। ছাত্রলীগ কর্মী নাদিম মাহমুদ অন্তরকে মঙ্গলবার রাতে লক্ষ্মীপুরের সাদারঘর এলাকায় দুর্বৃত্তরা কুপিয়ে আহত করে। লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি অন্তরকে দেখতেই তিনটি অটোরিক্সা করে স্বজনরা যাচ্ছিলেন।

নিহতরা হলেন- আহত অন্তরের বাবা শাহ আলম ও তার শিশু পুত্র অমিত হোসেন, সামছুন নাহার ও তার দুই মেয়ে নাছিমা আক্তার, রোকেয়া বেগম এবং মেয়ের জামাতা রুবেল হোসেন ও সিএনজি চালক নুর হোসেন। একই পরিবারের নিহত সবাই সদর উপজেলার চন্দ্রগঞ্জের সাদারঘর ও সিএনজি চালক নুর হোসেন একই উপজেলার নেয়ামতপুর এলাকার বাসিন্দা।

ঘাতক ট্রাক চালককে গ্রেপ্তারে অভিযান চলছে। দ্রুত গতিতে গাড়ি চালানোর কারণে এ দুঘর্টনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।