লক্ষ্মীপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের

শেয়ার করুন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

কর্মকর্তাকে মারধর করার ঘটনায় লক্ষ্মীপুরের রামগতি উপজেলা বিআরডিবির চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সোয়েব খন্দকারের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে বিআরডিবির জুনিয়র কর্মকর্তা মো. আলাউদ্দিন বাদী হয়ে রামগতি থানায় এ মামলা দায়ের করেন। এ বিষয়ে সোয়েব খন্দকার জানান, সামান্য ঘটনায় এমন হবে, তা কখনও আশা করিনি। মিমাংসার চেষ্টা চলছে।

এ দিকে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, রামগতি উপজেলা বিআরডিবির কার্যালয়ের কয়েকটি কক্ষ খালি থাকায় অফিসের সিদ্ধান্ত মোতাবেক ঘটনার এক সপ্তাহ আগে প্রতিটি কক্ষ দেড় হাজার টাকা হারে ভাড়ায় চুক্তি হয় অন্যদের সাথে।

কিন্তু ১৮ সেপ্টেম্বর ওই নেতা প্রতিটি কক্ষ ৫শ টাকা কমে এক হাজার টাকা করে ছাত্রলীগের কয়েকজন নেতাকে ভাড়া দিতে বলেন। এর আগেই দেড় হাজার টাকা হারে এক বছরের জন্য  অন্যদের সাথে চুক্তি হয়। এ কারনে পরবর্তী বছরে তাদেরকে কমদামে ভাড়া দেওয়া হবে না বলে ছাত্রলীগ নেতাদের জানান ওই জুনিয়র কর্মকর্তা।

১৯ সেপ্টেম্বর দুপুরে এ নিয়ে ওই জুনিয়র কর্মকর্তার সাথে বিআরডিবির চেয়ারম্যান সোয়েব খন্দকারের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে তাকে বেদম মারধর করেন। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।