লক্ষ্মীপুরে ভাতিজার দায়ের কোপে চাচা নিহত

লক্ষ্মীপুরে ভাতিজার দায়ের কোপে চাচা নিহত

শেয়ার করুন

546মো.কাউছার, লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে নারিকেল পাড়াকে কেন্দ্র করে ভাতিজার দায়ের কোপে হাফিজ উল্যা (৩০) চাচার মৃত্যু হয়েছে। এসময় বৃদ্ধাসহ দুইজন আহত হয়। রবিবার  পৌর শহরের সাহাপুর টেকের বাড়িতে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কত্বব্যরত চিকিৎসক হাফিজ উল্যাকে মৃত ঘোষণা করেন। আহত বৃদ্ধা মা বিলকিছের নেছা ও বড় ভাই মতলবকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।নিহত হাফিজ উল্যাহ সাহাপুর গ্রামের টেকের বাড়ির আলী আহমদের ছেলে। অভিযুক্ত ভাতিজা হানিফ নিহতের বড় ভাই আবদুল মালেকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন থেকে আলী আহমদের ছেলেদের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। ঘটনার দিন দুপুরে ২টায় বিরোধকৃত জায়গায় নারিকেল পাড়তে যান বৃদ্ধা মা বিলকিছের নেছা। এসময় মালেকের পরিবারের সদস্যরা তাঁর উপর হামলা চালায়। খবর পেয়ে হাফিজ উল্যা ও মতলব নিজের মাকে বাঁচাতে এগিয়ে আসেন। কথা কাটাকাটির এক পর্যায়ে আপন ভাতিজা হানিফের দায়ের এলোপাতাড়ি কোপে ঘটনাস্থলেই মারা যান চাচা হাফিজ। শহর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফাঁড়ির ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং মরদেহটি ময়না তদন্তের জন্য হাসপাতালে মর্গে পাঠায়। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।