লক্ষ্মীপুরে বিভিন্ন ক্লিনিক-ফার্মেসিতে অভিযান, গ্রেপ্তার ৮, ৬ লাখ টাকা জরিমানা

লক্ষ্মীপুরে বিভিন্ন ক্লিনিক-ফার্মেসিতে অভিযান, গ্রেপ্তার ৮, ৬ লাখ টাকা জরিমানা

শেয়ার করুন

lakshmipur-pic-08-09-2016

লক্ষ্মীপুর প্রতিনিধি :

ভুয়া চিকিৎসক, মেয়াদ উত্তীর্ণ ঔষধসহ অব্যবস্থাপনা, অস্বাস্থ্যকর পরিবেশে অননুমোদিতভাবে ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদনসহ  বিভিন্ন অনিয়মের অভিযোগে লক্ষ্মীপুর শহরের মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টার, লুবনা ফার্মেসী, মা ডেন্টাল, লাকি ডেন্টাল কেয়ার ও ভবানীগঞ্জে ২টি বেকারিতে বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত লক্ষ্মীপুর ক্যাম্প র‌্যাব ১১ অভিযান পরিচালনা করে ৮জনকে গ্রেফতার  ও ৬ লাখ টাকা জরিমানা করা হয়।

এসময় ভ্রাম্যমান আদালত বসিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম গ্রেপ্তারকৃত ৮জনকে  বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড ৬ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টারের মালিক মুরাদ হোসেন,ভুয়া চক্ষু ডাক্তার জাহাঙ্গীর হোসেন, ভুয়া টেকনিশিয়ান খোরশেদ আলম, লুবনা ফার্মেসীর মালিক প্রদীপ মজুমদার, মা ডেন্টালের মালিক হুমায়ুন কবির, লাকি ডেন্টাল কেয়ার মালিক মাহফুজুর রহমান, ভবানীগঞ্জ চৌরাস্তার আনাছ ফুড এন্ড বিস্কুট ফ্যাক্টরির মালিক সবুজ, রুচী বেকারির মালিক আবুল কালাম।

র‌্যাব জানায়, আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত কোম্পানি অধিনায়ক র‌্যাব ১১ মেজর এ এম আশরাফুল ইসলাম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম নেতৃত্ব লক্ষ্মীপুরের বিভিন্ন বেকারি, ফার্মেসী ও ডায়াগনস্টিক সেন্টারে  অভিযান পরিচালনা করা হয় । মেজর এ এম আশরাফুল ইসলাম জানান র‌্যাবের  এ অভিযান অব্যাহত থাকবে।