লক্ষ্মীপুরে ছেলের হাতে বাবা খুন

লক্ষ্মীপুরে ছেলের হাতে বাবা খুন

শেয়ার করুন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

জমি সংক্রান্ত বিরোধে লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিন মান্দারী এলাকায় ছেলে বেলাল হোসেনের হাতে বৃদ্ধ বাবা সামছুদ্দিন খুন হয়েছে। রোববার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। দুইদিন চিকিৎসার পর সকালে সদর হাসপাতালে মারা যায় সামছুদ্দিন। নিহত সামছুদ্দিন দক্ষিন মান্দারী এলাকার মৃত সুজা মিয়ার ছেলে। ঘটনার পর থেকে ছেলে বেলাল হোসেন পলাতক রয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সামছুদ্দিনকে শুক্রবার রাতে বেলাল হোসেন ও তার ছেলে পিনু বেদম মারধর করে। গুরুতর আহত অবস্থায় ওইদিন রাতে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে সদর হাসপাতালে মারা যায় সে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত বেলাল হোসেন ও তার ছেলে পিনু পলাতক রয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া জানান, জমি সংক্রান্ত বিরোধে ছেলের হাতে বাবা খুন হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত বেলাল হোসেন ও তার ছেলে পিনুকে গ্রেপ্তারের অভিযান চলছে বলে জানান তিনি।