রাজশাহী ও শরীয়তপুরে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

রাজশাহী ও শরীয়তপুরে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

শেয়ার করুন

বন্দুকযুদ্ধ gunfight-atn-times
রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীর গোদাগাড়ীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে। আর, শরীয়তপুর থেকে গুলিবিদ্ধ এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

জেলা পুলিশের মুখপাত্র জানান, রোববার দিবাগত রাত ৩টার দিকে গোদাগাড়ী থানা পুলিশের একটি দল বলিয়াডাইং গ্রামে মাদকবিরোধী চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে, পুলিশও পাল্টা গুলি চালায়। এতে মতি নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয় এবং অন্যরা পালিয়ে যায়। আহত হন পুলিশের তিন সদস্য। ঘটনাস্থল থেকে ২০০ গ্রাম হেরোইন ও চারটি হাঁসুয়া জব্দ করেছে পুলিশ। গুলিবিদ্ধ মতি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার  বিরুদ্ধে ৮টি মাদকের মামলা রয়েছে বলে জানানো হয়েছে।

এদিকে, শরীয়তপুরে, কাসেমপুর বাজারের পাশ থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে, তাকে কালু সিকদার বলে শনাক্ত করে তার পরিবার। নিহত কালু চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে মাদকের মামলাসহ পাঁচটি মামলা রয়েছে বলে দাবি পুলিশের। মাদক ব্যবসা নিয়ে অভ্যন্তরীণ কোন্দলে এ হত্যা বলে বলে ধারণা পুলিশের। তবে তার পরিবারের দাবি, শুক্রবার কালুকে সাদা পোশাকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেয়া হয়।