যশোরে তৃতীয় লিঙ্গের লাভলী হত্যায় ৪জন আটক, অস্ত্রগুলি উদ্ধার

যশোরে তৃতীয় লিঙ্গের লাভলী হত্যায় ৪জন আটক, অস্ত্রগুলি উদ্ধার

শেয়ার করুন

271485917_1354063205064699_2004362775314773715_n

।। যশোর প্রতিনিধি ।।

যশোরে তৃতীয় লিঙ্গের লাভলী হত্যার ঘটনায় ৪জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত চাকু, একটি পিস্তল ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আজ সন্ধ্যায় যশোর পুলিশ অফিস কন্ফারেন্স রুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ডিবির ওসি রুপম কুমার সরকার জানান, গতকাল শনিবার সকাল ৮টার দিকে তৃতীয় লিঙ্গের লাভলী সদর উপজেলার হালসা বিজ্রের কাছে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত হন। এ বিষয়ে নিহতের ভাই বাদি হয়ে কোতয়ালী থানায় মামলা দায়ের করলে কোতোয়ালী থানা ও ডিবি পুলিশের একাধিক টিম শনিবার রাত থেকে অভিযান শুরু করে। যশোর সদর উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে লাভলীর ২ সহযোগী সহ মোট ৪ জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ৮ রাউন্ড গুলি, একটি বার্মিজ চাকু ও একটি কুড়াল উদ্ধার করে পুলিশ। আটককৃতরা হলেন,কোতয়ালী থানার দোগাছিয়া এলাকার জিয়াউর রহমানের ছেলে শাকিল পারভেজ,ঝ্উাদিয়ার শাহাজুল বিশ^াসের ছেলে মেহেদী হাসান ও খোলাডাঙ্গার বাসিন্দা মৃত লাল মিয়ার সন্তান তৃতীয় লিঙ্গের সেলিনা এবং অপর আটককৃত চাঁদপুর জেলার বাসিন্দা শেখ মুজিবরের সন্তান তৃতীয় লিঙ্গের নাজমা,বর্তমানে সে খোলাডাঙ্গা এলাকার ভাড়াটিয়া। ওসি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার কথা স্বীকার করেছে ,আর্থিক লেনদেনের সূত্রধরে এ হত্যাকান্ড ঘটানা ঘটেছে।

উল্লেখ্য গতকাল সকালে,লাভলী তার সহকর্মী নাজমা ও সেলিনাকে নিয়ে যশোর শহরতলীর ধর্মতলার বাসা থেকে বের হয়ে ঝিকরগাছা উপজেলার ছুটিপুরে দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে যশোর সদরের হালসা ব্রিজের কাছে কয়েকজন সন্ত্রাসী তাদের ইজিবাইকের গতিরোধ করে। এরপর নাজমা ও সেলিনাকে ইজিবাইক থেকে নামিয়ে দিয়ে লাভলীর মাথায় পিস্তল দিয়ে গুলি করার চেষ্টা করে। গুলি বের না হলে ছুরি দিয়ে গলায় ও মুখে আঘাত করে দুর্বৃত্তরা চলে যায়। নাজমা ও সেলিনা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।