মেহেরপুরে স্লুইজ গেটে ছবি তুলতে গিয়ে ভৈবরের স্রোতে এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ

মেহেরপুরে স্লুইজ গেটে ছবি তুলতে গিয়ে ভৈবরের স্রোতে এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ

শেয়ার করুন
Meherpur Pic-3

।। মেহেরপুর প্রতিনিধি ।।

মেহেরপুর মুজিবনগর উপজেলার রতনপুর স্লুইজ গেটে ছবি তোলার সময় পা পিছলে ভৈরব নদের স্রোতের পানিতে নিখোঁজ হয়েছে উৎসব (১৭) নামের এক ছাত্র। সে গাংনী উপজেলা শহরের ফজলুল হকের ছেলে। তার সাথে থাকা একই এলাকার স্বপনের ছেলে বোরহান (১৫) বর্তমানে মুজিবনগর থানা পুলিশের হেফাজতে রয়েছে।

মুজিবনগর থানা পুলিশ ও মেহেরপুর থেকে যাওয়া ফায়ার সার্ভিস ও সিভেল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থল ঘিরে রেখেছে। মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম জানান- শুক্রবার (১৭ সেপ্টম্বর) দুপুরের দিকে মেহেরপুর গাংনী থেকে উৎসব ও বোরহান নামের দু’জন কিশোর মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়নের রশিকপুর স্লুইজ গেটে ছবি তুলতে যায়। ছবি তোলার এক পর্যায়ে উৎসব পা পিছলে ভৈরব নদে পড়ে যায়। এ সময় স্রোতের টানে নিখোঁজ হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মেহেরপুর থেকে ফায়ার সার্ভিস ও সিভেল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থল পৌঁছেছে। প্রচন্ড স্রোতে তারা কাজ করতে পারেনি। তিনি আরো জানান- নিখোঁজ উৎসব চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী। আর তার সাথে থাকা বোরহানকে থানায় রাখা হয়েছে। তবে স্থানীয়রা বলছেন ওই দুই কিশোর ওই স্থানে টিক টক ভিডিও বানাচ্ছিল।

মেহেরপুর সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক নজমুজ্জামান জানান, খুলনা থেকে ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছেছে। তাঁরা উদ্ধার কাজ শুরু করেছে।