মুন্সিগঞ্জে স্কুল ছাত্রীকে কুপিয়ে জখমের প্রতিবাদে মানববন্ধন

মুন্সিগঞ্জে স্কুল ছাত্রীকে কুপিয়ে জখমের প্রতিবাদে মানববন্ধন

শেয়ার করুন

মানববন্ধন
মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রী তাহামিনা আক্তার আখিঁকে হত্যার উদ্দেশ্যে গুরুতর জখম করার প্রতিবাদে দুষ্কৃতিকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

বৃহস্পতিবার বেলা সারে ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী আয়োজনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

মানববন্ধনবিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. রশিদ তালুকদারের নেতৃত্বে মানববন্ধনে একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন। এছাড়া উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনসহ স্বেচ্ছাসেবী বেশ কিছু সংগঠন মানববন্ধনে অংশগ্রহণ করে একাত্বতা প্রকাশ করে। মানববন্ধন থেকে বক্তারা সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করে।

উল্লেখ্য, রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তাহামিনা আক্তার আখিকে মঙ্গলবার সন্ধ্যায় নিজ বাড়ির সামনে দুস্কৃতিকারী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। সে বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় সিরাজদিখান থানা পুলিশ সন্দেহভাজন শেখ জাহিদুল ইসলাম নামে এক জনকে আটক করা হয়।