বড় দিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বচসায় সিলেটের দুই হেভিওয়েট প্রার্থী

বড় দিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বচসায় সিলেটের দুই হেভিওয়েট প্রার্থী

শেয়ার করুন

সিলেট প্রতিনিধি :

বড়দিনের উৎসবে গিয়ে বচসায় জড়ালেন সিলেট-১ আসনের আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থী। বিএনপির প্রার্থী অভিযোগ করেন, আওয়ামী লীগের ইন্ধনে তার কর্মীদের হয়রানি করছে পুলিশ পুলিশ। আর আওয়ামী লীগ প্রার্থী উন্নয়নের স্বার্থে সবাইকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

নির্বাচন সন্নিকটে। ছুটির দিনেও তাই থেমে নেই প্রচার-প্রচারণা। দুপুরের মধ্যেই বড় দিনের শুভেচ্ছা জানাতে সিলেটের নয়াসড়কের চার্চে হাজির হন সিলেট-১ আসনের প্রধান দুই প্রতিদ্বন্দ্বী, আওয়ামী লীগের একে আব্দুল মোমেন এবং বিএনপির খন্দকার আব্দুল মুক্তাদির। পারস্পরিক কুশল বিনিময়ের পরই তারা জড়িয়ে পড়েন বিতর্কে। সিলেট-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী থেকে সরাসরি আওয়ামী লীগে যোগ দেওয়া বিএনপির ভাইস চেয়ারম্যান ইনাম আহমেদ চৌধুরীর প্রসঙ্গ টেনে উন্নয়নের স্বার্থে খন্দকার আব্দুল মুক্তাদিরকেও আওয়ামী লীগে আসার আহ্বান জানান একে আব্দুল মোমেন। জবাবে খন্দকার আব্দুল মুক্তাদির জানতে চান, প্রতিদ্বন্দীর ঘুম ভালো হয়েছে কিনা।

এ সময় বিএনপি প্রার্থী অভিযোগ করেন, পুলিশকে ব্যবহার করে ক্ষমতাসীন দল তার কর্মীদের হয়রানি করছে। জবাবে আওয়ামী লীগের প্রার্থী বলেন, উদ্দেশ্যমূলকভাবে কাউকে হয়রানি করা হচ্ছে না। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের নিজের কাজ করছে।

পরে একসঙ্গে বড়দিনের কেক কাটেন দুইজনই। এসময় আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের সঙ্গে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীও আহ্বান জানান সম্প্রীতির।