বান্দরবানে ডিমপাহাড় সড়কে পর্যটকবাহী মিনি ট্রাক খাদে, নিহত ১ আহত ১৮

বান্দরবানে ডিমপাহাড় সড়কে পর্যটকবাহী মিনি ট্রাক খাদে, নিহত ১ আহত ১৮

শেয়ার করুন

FB_IMG_1634206397416

।। বান্দরবান প্রতি‌নি‌ধি ।।
বান্দরবানে একটি পর্যটকবাহী মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১ জন নিহত ও কমপক্ষে ১৮ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টার দিকে আলীকদম-থানচি সড়কের ২৮ কিলো এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর সেনাবাহিনী, পুলিশ ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে আলীকদম ও থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

নিহ‌তের নাম মোঃ আবু্ল কালাম (২৭)। এছাড়া আহতদের মধ্যে যাদের নাম পাওয়া গেছে তারা হ‌লেন, এরশাদ মিয়া (২৩), শহীদুল্লাহ (২৪), শাহাদাত (২৫), আয়াত উল্লাহ (১৭), আবদুল্লাহ (২০), আ‌রিফ (২০), আ‌শিক উল্লাহ (১৭) ও তানজীম (২৫)।

পুলিশ জানায় কক্সবাজারের রামু থেকে মিনি ট্রাকে করে 20 জন পর্যটক আলীকদম হয়ে থানচি যাওয়ার পথে ২৮ কিলো এলাকায় ওই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢালু সড়কের খাদে পড়ে যায়। মাদারীপুর থে‌কে মিনি ট্রাকটি বুধবার রাতে রামু আসে বলে জানা গেছে। বৃহস্পতিবার মিনি ট্রাকে করে 20 জন পর্যটক থানচি যাওয়ার পথে ডিম পাহাড় সড়কের ২৮ কিলো এলাকায় দুর্ঘটনায় পড়লে ট্রাকটিতে থাকা সবাই গুরুতর আহত হয়। ঘটনাস্থলেই মারা যায় মোঃ আবুল কালাম। আহতদের মধ্যে গাড়ির চালক মোঃ আশরাফ খান (৫০) ও সহকারি মোঃ মামুন (২৪) কে থানচি স্বাস্থ্য কমপ্লেক্স ও বাকিদের আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। থান‌চি থানার উপ প‌রিদর্শক এসআই মোঃ আমান জানান, পাহাড়ি ঝুঁকিপূর্ণ সড়কে অদক্ষ চালক ওই মিনি ট্রাকটি নিয়ে আসলে দুর্ঘটনায় পড়ে। বাহিনী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে।