ফেনীতে ২ শতাধিক অক্সিজেন সিলিন্ডার উপহার দিল আলহাজ্ব আবিদুর রহমান-ফাতেমা খাতুন ওয়েলফেয়ার...

ফেনীতে ২ শতাধিক অক্সিজেন সিলিন্ডার উপহার দিল আলহাজ্ব আবিদুর রহমান-ফাতেমা খাতুন ওয়েলফেয়ার ফাউন্ডেশন

শেয়ার করুন

IMG-20210731-WA0009

।। ফেনী প্রতিনিধি ।।
ফেনীতে মহামারী করোনায় আক্রান্ত রোগীদের সেবার্তে ২শতাধিক অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে আলহাজ্ব আবিদুর রহমান-ফাতেমা খাতুন ওয়েলফেয়ার ফাউন্ডেশন। আজ শনিবার (৩১ জুলাই) সকালে ঢাকা স্টক এক্সচেঞ্জের সাবেক চেয়ারম্যান ও শেখ রাসেল স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি রকিবুর রহমানের পিতা-মাতার নামে প্রতিষ্ঠিত ফাউন্ডেশনটির পক্ষ থেকে ফেনী জেলা সিভিল সার্জন ডাঃ রফিক উস ছালেহীনের নিকট ২শতাধিক অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন ফাউন্ডেশনের ম্যানেজার মাওলানা নুরুল হক হেলাল।
আলহাজ্ব আবিদুর রহমান-ফাতেমা খাতুন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ম্যানেজার মাওলানা নুরুল হক হেলাল জানান, ঢাকা স্টক এক্সচেঞ্জের সাবেক চেয়ারম্যান ও শেখ রাসেল স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি ফেনীর কৃতি সন্তান রকিবুর রহমানের পিতা-মাতার নামে প্রতিষ্ঠিত আলহাজ্ব আবিব্দুর রহমান-ফাতেমা খাতুন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ফেনী জেনারেল হাসপাতাল সহ জেলার ৬টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সমূহে  করোনা রোগীদের চিকিৎসা সেবার জন্য  ২শতাধিক অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে। তিনি আরও জানান, ৪০ টি অক্সিজেন সিলিন্ডারের মাধ্যমে জরুরী মূহুর্তে  মুমূর্ষু রোগীদের  ফ্রি অক্সিজেন সেবা দিয়ে আসছে আমাদের ফাউন্ডেশন।
অক্সিজেন সিলিন্ডার গ্রহণকালে ফেনী জেলা সিভিল সার্জন ডাঃ রফিক উস ছালেহীন সাংবাদিকদের জানান, করোনা রোগীদের চিকিৎসায় ২ শতাধিক অক্সিজেন সিলিন্ডার উপহার নিঃসন্দেহে একটি মানবিক উদ্যোগ। এই সহায়তা ফেনীর করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসায় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। এমন মহতী উদ্যোগের জন্য ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা রকিবুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
সিভিল সার্জন আরও জানান, অক্সিজেন সিলিন্ডারগুলো ফেনী জেনারেল হাসপাতালে ৪০ টি, পরশুরাম ও ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৫ টি করে, ছাগলনাইয়া, সোনাগাজী ও দাগনভূঁঞা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০টি করে প্রদান করা হবে। অক্সিজেন সিলিন্ডার প্রদান কালে সিভিল সার্জন অফিসের কর্মকর্তা ও আলহাজ্ব আবিদুর রহমান-ফাতেমা খাতুন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।