ফরিদপুরে বড় ভাইয়ের পিটুনীতে ছোট ভাইয়ের মৃত্যু

ফরিদপুরে বড় ভাইয়ের পিটুনীতে ছোট ভাইয়ের মৃত্যু

শেয়ার করুন

।। কামরুজ্জামান সোহেল,ফরিদপুর ।।
ফরিদপুরের মধুখালীতে ছোট ভাইকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে আপন বড় ভাইয়ের বিরুদ্ধে। রবিবার দিবাগত রাত ৮টার দিকে মধুখালী উপজেলার জাহাপুর ইউনিয়নের দাড়িরপাড় গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহতের নাম সাদ্দাম শেখ (২৫)। ঘটনার পর ঘাতক বড় ভাইকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানান, জাহাপুর ইউনিয়নের দাড়িরপাড় গ্রামের বাসিন্দা মৃত আলতাফ শেখের ৬ পুত্র। গত ২২ জুলাই মারা যায় আলতাফ শেখ। আগামী শুক্রবার পরিবারের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ নিয়ে পরিবারের সদস্যরা ব্যস্ত ছিলেন। রবিবার রাতে হঠাৎ করে আলতাফ শেখের চতুর্থ ছেলে আনিস শেখ (৩৫) আপন ছোট ভাই সাদ্দাম শেখকে বাশ দিয়ে পিটিয়ে হত্যা করে।

নিহতের আরেক ভাই আওয়াল শেখ জানান, আনিস দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন অবস্থায় রয়েছে। এ নিয়ে তার চিকিৎসা চলছিল। হঠাৎ করেই রবিবার রাতে সে পাগলামী শুরু করে। ছোট ভাই সাদ্দাম তাকে থামাতে গেলে আনিস বাশ দিয়ে পেটাতে শুরু করে। বাড়ীতে কেউ না থাকায় সাদ্দামকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেবার পর চিকিৎসকেরা সাদ্দামকে মৃত ঘোষনা করে।

নিহত সাদ্দামের স্ত্রী মদিনা বেগম জানান, তার বিয়ে হয়েছে ৬ মাস আগে। এরই মধ্যে স্বামীকে হারাতে হলো তার। তিনি বলেন, আমরা কেউই বাড়ীতে ছিলাম না। প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে বাড়ীতে এসে দেখি আমার স্বামী আর নেই।

জাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসহাক আলী জানান, আনিস দীর্ঘদিন ধরে অসুস্থ্য অবস্থায় রয়েছে বলে জানতে পেরেছি। বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুনের বিষয়টি হৃদয়বিদারক।

মধুখালী থানার ওসি শহিদুল ইসলাম জানান, ঘটনার পর রাতেই আনিসকে আটক করা হয়েছে। আনিস মানসিক ভারসাম্যহীন। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।