নড়াইলে ট্রাফিক আইন মেনে গাড়ি চালাতে পুলিশ সুপারের আহবান

নড়াইলে ট্রাফিক আইন মেনে গাড়ি চালাতে পুলিশ সুপারের আহবান

শেয়ার করুন
ট্রাফিক আইন মেনে চলতে নড়াইলে ইজিবাইক শ্রমিকদের সঙ্গে সভায় বক্তব্য দেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়।
 ইজিবাইক শ্রমিকদের সঙ্গে সভায় বক্তব্য দেন পুলিশ সুপার 

নড়াইল প্রতিনিধি।।

নড়াইল শহরের সড়কগুলোর যানজট নিরসন এবং ট্রাফিক আইন মেনে চলতে ইজিবাইক শ্রমিকদের সচেতনতা সৃষ্টিতে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়।

নড়াইল সদর থানা মঙ্গলবার (৮র্মাচ) বিকেলে স্থানীয় সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে এ সভার আয়োজন করে।

”নিরাপদ সড়ক আমাদের অঙ্গীকার”র্শীষক মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শওকত কবীর। প্রধান অতিথি ছিলেন,পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

 

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, সরকারি বিধিনিষেধ ও আইন মেনে পারস্পরিক সৌর্হাদ্য-সম্প্রীতি বজায় রেখে আপনারা শান্তপূর্ণভাবে ইজবিাইক ও অন্যান্য যানবাহন চালাবেন।,যত্রতত্র গাড়ি পার্কিং করে যানজট সৃষ্টি করবেন না।

তিনি আরো বলেন, নড়াইল জেলা পুলিশ আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে ও অপরাধমুলক কর্মকান্ড নিয়ন্ত্রণে র্সবদা জনগণের পাশে আছে। তবে আপনাদের সর্তক থাকতে হবে। সাবধানে গতি সীমা অতিক্রম না করে গাড়ি চালাতে হবে। যত্রতত্র গাড়ি ঘোরানো যাবে না, অপরিচিত কোন ব্যক্তির দেওয়া কিছু খাওয়া যাবে না। কম জনার্কীণ স্থানে ও অপরচিতি রাস্তায় অচেনা কারোর সাথে যাওয়া যাবে না, যাত্রীদের সাথে সুন্দর ও মানবিক আচরণ করতে হবে। মাদক ও সকল ধরণের অপরাধ থেকে বিরত থাকার পরামর্শ দেন।

তিনি সকলকে ট্রাফিক আইন মেনে যানবাহন চালানো, নিজেকে নিরাপদ রাখা ও যাত্রীদের সুরক্ষা নিশ্চিত করা সহ যানজট এবং র্দুভোগ মুক্ত নড়াইল গড়ার আহ্বান জানান।#