নড়াইলে ছদ্মবেশে মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করলো গোয়েন্দা পুলিশ  

নড়াইলে ছদ্মবেশে মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করলো গোয়েন্দা পুলিশ  

শেয়ার করুন

নড়াইলে ছদ্মবেশে গোয়েন্দা পুলিশ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে  

নড়াইল প্রতিনিধি।।

মাদকসেবি সেজে মো. সোহান বিশ্বাস নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে নড়াইলের গোয়েন্দা পুলিশ। শুক্রবার (২০ মে) সন্ধ্যায় নড়াইল সদর উপজেলার হোগলাডাঙ্গা বাজার থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার প্যান্টের পকেট থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করে। মো. সোহান বিশ্বাস সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের মতিয়ার বিশ্বাসের ছেলে।

পুলিশ এবং এলাকাবাসি জানায়,সোহান নামের ওই ছেলেটি প্রতি সপ্তাহে হোগলাডাঙ্গা বাজারে একবার করে আসতো। সে এখানকার যুবকদের কাছে নানা জাতের মাদক বিক্রি করতো।

এলাকার বাজার ব্যবসায়ী  সমিতির একজন সদস্য নাম প্রকাশ না করার শর্তে জানান,ওই ছেলেটি বাজারে ঢোকার পর এখানকার উঠতি ছেলে এবং যুবারা মাদক সেবনের দিকে ঝুকে পড়ে। সব ধরণের মাদক সে বিক্রি করতো। একবার তাকে হাতেনাতে ধরে মারধর করা হয়। এখন সে সময় বদলিয়ে সন্ধ্যায় অথবা রাতে আসা ধরেছে।

গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক দেবব্রত চিন্তাপাত্র জানান,বেশ আগেই আমরা বিষয়টি জানতে পারি। পুলিশ সুপার স্যারের অনুমতি নিয়ে তাকে ধরার জন্য শুক্রবার সন্ধ্যায় আমরা ওই বাজারের আশপাশএবং বিভিন্ন দোকোনে ওৎ পেতে থাকি। এক পর্য়ায়ে তাকে শনাক্ত করার পর আটক করা হয়। এ সময় তার প্যান্টের পকেট থেকে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তিনি বলেন,মাদকদ্রব্য আইনে তার বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে।