নড়াইলে অপহরণের মুক্তিপণের টাকা না পেয়ে শিশু হত্যা

নড়াইলে অপহরণের মুক্তিপণের টাকা না পেয়ে শিশু হত্যা

শেয়ার করুন

নড়াইলে অপহরণের মুক্তিপণের টাকা না পেয়ে শিশু হত্যানড়াইল প্রতিনিধি।।

নড়াইলে অপহরণকারিদের  ‍মুক্তিপণের ৫ লাখ টাকা না দেওয়ায় আরাফাত(১২) নামের এক মাদ্রাসা শিশুকে হত্যা করা হয়েছে। গত শনিবার ১২ মার্চ সকালে তাকে সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের বোড়ামারা গ্রাম থেকে অপহরণ করা হয়। নিহত আরাফাত বোড়ামারা গ্রামের ওবায়দুর সিকদারের ছেলে। সে মদর থানার তুলারামপুর ইউনিয়নের পেড়লী দাখিল মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্র।

পুলিশ আজ মঙ্গলবার শিশুটির মরদেহ বোড়ামারা গ্রামের  সিকদার পাড়ার একটি বাশ বাগান থেকে উদ্ধার করা হয়। তার মরদেহ বাশ পাতায় ঢাকা ছিল। এ ঘটনায় নিহতের বাবা ওবায়দুর রহমান বাদী হয়ে একই গ্রামের তোহিদ মোল্লার ছেলে নাবিল মোল্লা(১৬) এবং শাহীদুল মোল্লার ছেলে ,মিলন মোল্লাকে (২১) আসামি করে সদর থানায় মামলা করেছেন। পুলিশ দুজনকেই গ্রেপ্তার করেছে। এছাড়া তোহিদ মোল্লা ও তার স্ত্রী ফাতেমা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

আরাফাতের বড় ভাই মহব্বত হোসেন বলেন,আমার বাবা একজন পোল্ট্রি মুরগীর দোকানী। লেখাপড়ার পাশাপাশি আমার ভাই বাবার কাজে সহযোগিতা করতো। ১২ মার্চ সকালে আরাফাত বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। চারদিকে অনেক খোজ করেও পাওয়া যায়নি। এক পর্য়ায়ে সদর থানায় ডাইরি করা হয়। বিকেলে মুঠোফোনের ম্যাসেজে জানানো হয় তোমার ছেলেকে পেতে হলে ১০ লাখ টাকা দিতে হবে। রাত সাড়ে ৭টার দিকে আবার ফোনে জানানো হয় ৫ লাখ টাকা দিলে তোমার ছেলেকে পাবে। আব্বা টাকা দিতে না চাইলে তাকে মেরে ফেলা হয়।

তিনি আরো বলেন,পুলিশ অপহরণকারিদের মুঠোফোনের নাম্বার ট্রাকিং করে সোমবার রাতে অপহরণকারিদের সন্ধান পায়। তারপর ওই দুইজনকে আটক করে। তাদের স্বীকারোক্তি মতে বোড়ামারা গ্রামের সিকদার পাড়ার একটি বাশ বাগান থেকে মরদেহ উদ্ধার করা হয়।

আজ সরেজমিন গিয়ে দেখা গেছে,গ্রামের সিকদারপাড়ার বাশঝাড়ের নিচে বাশ পাতার বিশাল স্তুপ। কোথাও কোন রক্তের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে অন্য কোথাও শিশুটিকে হত্যা করে বাড়ির পাশের বাশ ঝাড়ের নিচে বাশপাতায় চাপা দিয়ে রাখা হয়। নিহত আরাফাতের বাড়ির পাশেই ঘটনার মূল নায়ক নাবিল ও মিলন মোল্লার বাড়ি। এলাকাবাসি জানান,এরা দুজনেই মাদকাসক্ত।

মর্মান্তিক এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের স্বজনরা বার বার মুর্চ্ছা যাচ্ছিলেন। ওবায়দুর রহমান বলেন,আমার শিশু পূত্রকে যারা মেরে ফেলেছে আমি তাদের ফাাঁসি চাই।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শ্রকত কবীর বলেন,আমাদের সহযোগিতায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন উদ্ধার কাজ পরিচালনা করে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ নাবিল মোল্লা ও মিলন মোল্লা নামে দুজনকে গ্রেপ্তার করে। এছাড়া নাবিল মোল্লার বাবা তোহিদ মোল্লা এবং তার স্ত্রী ফাতেমা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

পুলিশ ব্যুরো অব ইনেভেস্টিগেশন পরিদর্শক শামীম আহম্মদ জানান,আসামিদের দেওয়া তথ্যমতে শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।#

১৫/০৩/২২ ছবি আছে।