নড়াইলের লোহাগড়ায় ব্যবসায়ীর ওপর হামলা, থানায় মামলা

নড়াইলের লোহাগড়ায় ব্যবসায়ীর ওপর হামলা, থানায় মামলা

শেয়ার করুন

 

নড়াইল প্রতিনিধি :

জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একজন ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে একদল দূর্বৃত্ত। এ ঘটনায় ১০ জনকে আসামী করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

narail picমামলা সূত্রে জানা গেছে, উপজেলার নলদী ইউনিয়নের দরি মিঠাপুর গ্রামের মৃত হাসান বিশ্বাসের ছেলে ইমদাদুল বিশ্বাসের সাথে একই গ্রামের ইসকান্দার বিশ্বাসের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ১৮ ডিসেম্বর সন্ধ্যায় মিঠাপুর বাজারে ইমদাদুল বিশ্বাস ও ইমরুল বিশ্বাসের নেতৃত্বে অপু, রিপুল, হুমায়ন, রিয়াদ, রবি, সাদ্দাম, আকরাম ও জামাল হোসেন দেশীয় অস্ত্র রামদা, লোহার রড, লাঠিসোটা নিয়ে ব্যবসায়ী রেজোয়ান বিশ্বাসকে (৩০) পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় দূর্বৃত্তরা রেজোয়ানের একটি মোটরসাইকেল ভাংচুর করে তার কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়।

স্থানীয়রা আহতকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। হামলার ঘটনায় রেজোয়ানের পিতা ইসকান্দার বিশ্বাস বাদী হয়ে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিকেলে ১০ জন কে আসামী করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছেন। লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীদের আটকের চেষ্টা চলছে।#