নৌকা প্রতীকের প্রার্থীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নৌকা প্রতীকের প্রার্থীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেয়ার করুন

।। সালাহ উদ্দিন সৈকত কালিয়াকৈর গাজীপুর ।।

কালিয়াকৈরে উপজেলা আওয়ামীলীগ সহ তৃণমূল পর্যায়ে সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১নভেম্বর) সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ আনন্দ রিসোর্টে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এড, আ.ক.ম মোজাম্মেল হক এমপি এর সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা ওহাব মিয়ার সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর ৩ আসনের এমপি ইকবাল হোসেন সবুজ।

তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন”কালিয়াকৈর পৌরসভা ও ইউনিয়ন নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তে ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এড. আ.ক.ম মোজাম্মেল হক এমপির নির্দেশনায় যাদের নাম লিপিবদ্ধ করা হয়েছে যাদের কে দলীয়ভাবে নৌকা প্রতিক দেয়া হয়েছে। এর বাহিরে নির্বাচনে আসার কোন সুযোগ নেই। এছাড়া দলীয় মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করে পাশে থাকার আহবান জানান।”

তিনি আরো জানান,”মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর নেতৃত্বে পৌরসভা ও ইউনিয়ন নির্বাচনে আ’লীগের মনোনীত প্রার্থীকে নৌকা প্রতিকে বিজয়ী করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে একসাথে কাজ করতে হবে।”

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল,পৌর আ’লীগের সভাপতি সরকার মোশাররফ হোসেন জয়, সাধারণ সম্পাদক শিকদার জহিরুল ইসলাম জয়, উপজেলা যুবলীগের সভাপতি হিরু মিয়া,উপজেলা মহিলা আ’লীগের সভাপতি হাসিনা খালেক,সাধারণ সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান নারগিস আক্তার,পৌর আ’লীগের সাবেক যুগ্ম আহবায়ক মজিবুর রহমান ইয়াসিন,পৌর যুব মহিলা লীগের আহবায়ক রুপালি আক্তার রুপাসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।