নোয়াখালীর হাতিয়ায় আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আটক ৩

নোয়াখালীর হাতিয়ায় আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আটক ৩

শেয়ার করুন
Screenshot (253)
।। নোয়াখালী প্রতিনিধি ।।
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার হরনি ইউনিয়নে অভিযান চালিয়ে ডাকাত সর্দার তেলি আব্দুর রবসহ তিনজনকে আটক করেছে কোস্টগার্ড। এসময় তাদের কাছ থেকে একটি দু’নলা বন্দুক, একটি পাইপগান, একটি পিস্তল, চার রাউন্ড গুলি, চারটি পাইরোটেকনিক ও পাঁচটি রামদা উদ্ধার করা হয়। তারা সবাই ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে জানিয়েছে কোস্টগার্ড।
শুক্রবার ভোরে টাংকিরখাল এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের দক্ষিণ চর দরবেশ গ্রামের শাহ আলমের ছেলে ডাকাত সর্দার তেলি আব্দুর রব( (৫৫), একই এলাকার আব্দুর রহিম (৩০) ও রবিন হোসেন (২৪)।
কোস্টগার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে হাতিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে টাংকিরখাল এলাকায় পৌঁছে কোস্টগার্ড। এসময় ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নেওয়া একদল ডাকাত কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে কোস্টগার্ডও পাল্টা গুলি ছুঁড়ে। কোস্টগার্ডের প্রতিরোধের মুখে ডাকাতদল পিছু হাঁটতে শুরু করলে ধাওয়া করে ডাকাত সর্দার তেলি আব্দুর রবসহ তিনজনকে আটক করে কোস্টগার্ড। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়।