নিজেরা পাহারা দিয়ে হলুদ সাংবাদিকদের প্রতিহত করুন: তারানা হালিম

নিজেরা পাহারা দিয়ে হলুদ সাংবাদিকদের প্রতিহত করুন: তারানা হালিম

শেয়ার করুন

Captureমো. নাসির উদ্দিন, টাঙ্গাইল প্রতিনিধি

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, সরকার ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নতশীল একটি দেশে রুপান্তরিত করার লক্ষে কাজ করছে। ইতিমধ্যে বাংলাদেশ প্রায় সকল ক্ষেত্রে সয়ংসম্পন্ন হয়েছে। বাংলাদেশ আজ সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। এর সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের কারনে। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, নিজেদের প্রয়োজনেই নিজেরা পাহারা দিয়ে হলুদ সাংবাদিকদের প্রতিহত করুন। শুধু নেগেটিভ সংবাদ নয়, ভাল কাজেরও প্রশংসা করুন। এতে করে যারা দেশ ও দশের জন্য কাজ করে তারা উৎসাহ ফিরে পাবে দেশের উন্নয়নে কাজে লাগবে।

প্রতিমন্ত্রী শনিবা সন্ধায় টাঙ্গাইল প্রেসক্লাবের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে ক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সাংসদ ফজলুর রহমান খান ফারুক, মো. ছানোয়ার হোসেন এমপি, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মখলেছুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (আসাদুজ্জামান) প্রমুখ।

প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী জাকেরূল মওলার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সদস্যদের পরিবার ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।
অনুষ্ঠানে টাঙ্গাইলের সন্তান ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাখাওয়াত হোসেন বাদশা ও সাবেক সাধারন সম্পাদক ইলিয়াস হোসেনকে সংবর্ধনা দেয়া হয়। এছাড়াও প্রধান অতিথি ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এ্যাডভোকেট তারানা হালিম সম্মানসুচক টাঙ্গাইল প্রেসক্লাবে আজীবন সহযোগী সদস্যপদ দেয়া হয়।