দৌলতপুরে ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত প্রস্তুতিমূলক সভা

দৌলতপুরে ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত প্রস্তুতিমূলক সভা

শেয়ার করুন

Fish Meeting pic
।। কুষ্টিয়া প্রতিনিধি ।।
‘মা ইলিশ রক্ষা করুন, ইলিশ উৎপাদনে সহায়তা করুন’ এই শ্লোগানে কুষ্টিয়ার দৌলতপুরে মা ইলিশ সংরক্ষনে ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় দৌলতপুর উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আফরোজ শাহীন খসরু’র সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সেনালী খাতুন আলেয়া, দৌলতপুর প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল মালেক, দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম, সাংবাদিক শরীফুল ইসলাম, দৌলতপুর বাজার কমিটির সভাপতি গোলাম মোস্তফা ও মৎস্যজীবি (জেলে) মহিদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, দৌলতপুর কৃষি কর্মকর্তা মো. নুরুল ইসলাম, দৌলতপুর সমাজসেবা কর্মকর্তা আতাউর রহমান, দৌলতপুর বিআরডিবি কর্মকর্তা সমীর সেন ও দৌলতপুর মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক মজিবর রহমানসহ অন্যান্য কর্মকর্তা ও আমন্ত্রিত সুধীজন।

আগামী ৪অক্টেবর থেকে ২৫অক্টোবর পর্যন্ত ২২ দিন মা ইলিশ সংরক্ষন, আহরণ, পরিবহন, মজুদ, বাজারজাতকরণ, ক্রয়-বিক্রয় ও বিনিময় নিষিদ্ধের লক্ষ্যে মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২১ সফল করার জন্য ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত প্রস্তুতিমূলক সভায় সার্বিক বিষয় তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন দৌলতপুর মৎস্য কর্মকর্তা খোন্দকার সহিদুর রহমান।