দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে লোহাগড়া পৌর নির্বাচনে মনোনয়নপত্র জমা,দল থেকে বহিস্কার হলেন...

দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে লোহাগড়া পৌর নির্বাচনে মনোনয়নপত্র জমা,দল থেকে বহিস্কার হলেন সাবেক মেয়র

শেয়ার করুন

 

দলোর বিদ্রোহী প্রার্থী হওয়ায় নড়াইরের লোহাগড়া পৌরসভার সাবেক মেয়র মো.আশরাফুল আলমকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়।
দলোর বিদ্রোহী প্রার্থী হওয়ায় নড়াইরের লোহাগড়া পৌরসভার সাবেক মেয়র মো.আশরাফুল আলমকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়।

।। কার্ত্তিক দাস.নড়াইল।।

নড়াইলের লোহাগড়া পৌর সভার সাবেক মেয়র ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.আশলাফুল আলমকে দল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

দলের একাধিক সূত্রে জানা গেছে,আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন না পাওয়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেওয়ায় তাঁকে দল থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় রাম নারায়ণ পাবলিক লাইব্রেরীতে এক সংবাদ সম্মেলনে এই সিদ্ধান্ত নেওয়া হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন,লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দীন।

জানতে চাইলে দলের সভাপতি মুন্সি আলাউদ্দীন জানান,দলের সিদ্ধান্তের বাইরে লোহাগড়া পৌরসভার সাবেক মেয়র উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.আশরাফুল আলম বিদ্রোহী প্রার্থী হিসেবে মেয়র পদে মনোনয়নপত্র জমা দেন। যে কারণে তাঁকে দল থেকে সাময়িক বহিস্কারের সিদ্ধান্ত নেওয়া হয় এবং তাঁকে স্থায়ী বহিস্কারের জন্য জেলা আওয়ামী লীগের কাছে সুপারিশ করা হয়েছে। তিনি আরো বলেন,দলীয় সিদ্ধান্তের বাইরে কোন নেতাকর্মী দলের বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা কিংবা কোন ধরণের কাজে যুক্ত থাকলে তাঁকেও দল থেকে বহিস্কার করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিকদার আজাদ রহমান,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফয়জুল হক রোম,যুগ্ম সম্পাদক সিহানুক রহমান,সাজ্জাদ হোসেন,পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন,সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

জানতে চাইলে পৌর সভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো.আশরাফুল আলম বলেন,গত নির্বাচনেও আমাকে দল থেকে মনোনয়ন দেওয়া  হয়নি। এলাকার মানুষ স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেন। তিনি ক্ষোভ প্রকাশ করে বলে বলেন,দলের ত্যাগী নেতাদের উপেক্ষা করে জনবিচ্ছিন্ন ব্যক্তিদের নৌকা প্রতীক দেওয়া হয়। তিনি দাবি করেন,দলের জন্য জীবন যৌবন শেষ করেছি তার কোন মূল্যায়ণ হয়নি। পৌরবাসি আমাকে ভালোবেসে গত নির্বাচনে ভোট দিয়ে মেয়র পদে বসান। তাঁদের অনুরোধে এবারও মনোনয়নপত্র জমা দিয়েছি। আশা করি এবারও পৌরবাসি আমাকে নির্বাচিত করবেন।