তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ নিখোঁজ হান্নানকে জীবিত উদ্ধারের দাবিতে মানববন্ধন

তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ নিখোঁজ হান্নানকে জীবিত উদ্ধারের দাবিতে মানববন্ধন

শেয়ার করুন

Jamalpur Pic 16102021-04

।। জামালপুর প্রতিনিধি ।।
কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ও তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ নিখোঁজ আব্দুল হান্নানকে জীবিত উদ্ধার এবং অপহরনকারীদের শাস্তির দাবিতে জামালপুরের সরিষাবাড়ীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকালে পরিবারবর্গ ও সতেচন জনগণের ব্যানারে স্থানীয় শিমলা বাজার বাসস্ট্যান্ড সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন পালন করা হয়।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, উপাধ্যক্ষ আব্দুল হান্নান অপহরণের প্র্রায় ৬ বছর অতিবাহিত হলেও তার কোনো সন্ধ্যান দিতে পারেনি পুলিশ। আব্দুল হান্নানের পুরো পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। এ ঘটনায় থানায় অভিযোগ করা হলেও রহস্যজনক কারনে তা ফেলে রাখা হয়েছে। স্বেচ্ছাসেবকলীগ নেতা হান্নানকে উদ্ধারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন তার পরিবার। অবিলম্বে তাকে জীবিত উদ্ধার করা না হলে বৃহত্তর আন্দোলনে যাবার হুমকি দিয়েছে মানববন্ধনে অংশগ্রহনকারীরা।
মানববন্ধনে বক্তব্য রাখেন মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমত আলী মাস্টার, নিখোঁজ হান্নানের ভাই আওয়ামী লীগ নেতা শহিদুর রহমান ও এডভোকেট মোঃ আহসান উল্লাহ।
উল্লেখ, তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ আব্দুল হান্নান ২০১৫ সালের ৭ ডিসেম্বর সন্ধ্যায় কলেজের আবাসিক কলোনি থেকে রাস্তায় হাটার জন্য বের হয়ে নিখোঁজ হন। এ ঘটনার পরদিন তার স্ত্রী তেজগাঁও কলেজের দর্শন বিভাগের প্রভাষক আফরোজা সুলতানা বিউটি বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় একটি অভিযোগ দায়ের করেন।