ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে থেমে থেমে যানজট, গণপরিবহনের দীর্ঘ লাইন

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে থেমে থেমে যানজট, গণপরিবহনের দীর্ঘ লাইন

শেয়ার করুন

IMG_20210731_164227
 ।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর,গাজীপুর।।

গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা ত্রিমোড়ে আজ রবিবার সকাল থেকে যানবাহনের দীর্ঘ লাইন দেখা যাচ্ছে। স্থায়ী যানজট না হলেও থেমে থেমে চলছে গাড়ি।গতকাল শনিবার এক বিজ্ঞপ্তিতে আজ দুপুর ১২ টা পর্যন্ত গণপরিবহন খুলে দেওয়ায় উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর-নবীনগর ও কালিয়াকৈর-গাজিপুর সড়কে যানবাহনের লম্বা লাইন দেখা যাচ্ছে। এতে ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা।

মোফাজ্জল হোসেন কাজল নামে এক যাত্রী জানান, বগুড়া থেকে গতকাল রাতে রওনা দিয়ে এখন চন্দ্রা এসেছি। যাব গাজীপুরের টঙ্গীতে। পৌঁছাতে কতক্ষণ সময় লাগবে জানি না।

রাজশাহী থেকে গাজীপুরগামী আরিফ হোসেন জানান,আমার পরিবারের সবাই গাজীপুরে চাকরি করে। তাই একসাথে সবাই একটি মাইক্রো ভাড়া করে চন্দ্রা ত্রিমোড়ে এসেছি। কাল রাতে রওনা দিয়েছি রাজশাহী থেকে এখন চান্দ্রা এসে পৌছালাম। বাসায় যেতে কতক্ষণ লাগবে বলতে পারছিনা। যানবাহন পাচ্ছিনা, যদিও পাই অতিরিক্ত ভাড়া চাচ্ছে। হয়তো হেঁটে যেতে হবে।

সালনা হাইওয়ে পুলিশের ওসি মীর গোলাম ফারুক জানান, গতকাল গণপরিবহন খুলে দেওয়ায় যানবাহনের সংখ্যা বেড়ে যায়। সকালে থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কিছুটা চাপ আছে। দুই বা তিন ঘণ্টার মধ্যে মহাসড়কে যানবাহন স্বাভাবিকভাবে চলাচল করতে পারবে।