চাঁদপুরে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত

চাঁদপুরে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন দুই ডাকাত নিহত হয়েছে। পুলিশের দাবি, গতকাল মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার গজরা ইউনিয়নের টুবগী গ্রামে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এই দুজন নিহত হয়।

মতলব উত্তর থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মজিবুর রহমান দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। মঙ্গলবার গভীর রাতে এলাকায় ফিরে ডাকাত দলের অন্যান্য সদস্যদের নিয়ে সংঘবদ্ধ হওয়ার চেষ্টা করে সে। গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানার পুলিশ ঘটনাস্থলে হানা দেয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয়ে মারা যান ডাকাত সর্দার মজিবুর রহমান মউজ্জা ও হাবু সর্দার। বন্দুকযুদ্ধের সময় পুলিশের সহায়তায় এলাকাবাসী এগিয়ে আসে।

নিহত মজিব, ডুবগী গ্রামের ও হাবু সর্দার লক্ষ্মীপুর জেলার লক্ষ্মীপুর সদর থানার চর আলী হাসান এলাকার বাসিন্দা। তাদের বিরুদ্ধে মতলব উত্তর থানাসহ দেশের বিভিন্ন থানা ডাকাতি মামলা রয়েছে। আহত এসআই এনামুল হক, কনস্টেবল কৃষ্ণ ও সিরাজকে চিকিৎসা দেওয়া হয়েছে।