গাজীপুরে আগুনে দুই বছরের মেয়েসহ মা দগ্ধ

গাজীপুরে আগুনে দুই বছরের মেয়েসহ মা দগ্ধ

শেয়ার করুন
Screenshot (151)

।। মাজহারুল ইসলাম মাসুম, গাজীপুর ।।

গাজীপুরের শ্রীপুরে পাঁচতলা ভবনের ফ্ল্যাটে আগুনে দুই বছর বয়সী মেয়েসহ মা দগ্ধ হয়েছেন। দগ্ধ মা-মেয়েকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে।
শনিবার বেলা সোয়া ১১টায় উপজেলার মুলাইদ গ্রামের তামিশনা ফ্যাশন ওয়্যার লিমিটেডের সামনে দেলোয়ার হোসেনের বহুতল ভবনের পাঁচ তলার পশ্চিম পাশের ফ্ল্যাটে এ আগুনের ঘটনা ঘটে। আগুনে ওই ফ্ল্যাটের ভাড়াটিয়া গৃহবধূ সোনিয়া জান্নাত ও তাদের দুই বছর বয়সী শিশু কন্যা হুমাসা জান্নাত দগ্ধ হয়েছেন।
বাড়ির মালিক দেলোয়ার হোসেন জানান, বেলা সোয়া ১১টার ভবনের পাঁচ তলার পশ্চিম পাশের ফ্ল্যাট থেকে বিকট শব্দে আগুন লাগে। পরে নিজস্ব ব্যবস্থাপনায় আগুন নেভানোর কাজ শুরু করা হয়। আগুন যাতে ছড়িয়ে যেতে না পারে তাই ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।
তিনি আরো জানান, স্থানীয় একটি কারখানার কর্মকর্তা গোলাম মোস্তফা ওই ফ্ল্যাটে পরিবার নিয়ে ভাড়া থাকতেন। তাঁর বাড়ি বাগেরহাট জেলার কাফিলাবাগ গ্রামে। দগ্ধদের চিকিৎসার জন্য স্থানীয় আল হেরা মেডিকেল সার্ভিসে নেয়া হয়েছে।
আল-হেরা মেডিকেল সার্ভিসের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ হুমায়ুন কবির জানান, দগ্ধদের হাসপাতালে আনার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে পাঠানো হয়েছে। আগুনে মায়ের ৫০শতাংশ ও শিশু কন্যার ৬০শতাংশ দ্বগ্ধ হয়েছে।
শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন কর্মকর্তা মোঃ রায়হান জানান, ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই আগুন নেভানো হয়। প্রাথমিক ভাবে আগুন লাগার কারণ জানা যায়নি।