কেন্দুয়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

কেন্দুয়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

শেয়ার করুন

432576_173নেত্রকোণা প্রতিনিধি: জেলার কেন্দুয়ায় বাকপ্রতিবন্ধী এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগে সোহেল রানা (২৬) নামের এক যুবককে আটক করা হয়েছে।

শুক্রবার(২০ মে) রাতে নিজ বাড়ি থেকে পুলিশ তাকে আটক করে। পরে শনিবার(২১ মে) দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার হওয়া সোহেল রানা বলাইশিমুল ইউনিয়নের আশুজিয়া গ্রামের বাসিন্দা। এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার সকালে ওই কিশোরী তার মায়ের সঙ্গে পাশের একটি গ্রামে নানার বাড়িতে বেড়াতে যায়। পরে বিকেলে সে পায়ে হেঁটে একা নিজ বাড়ি ফিরছিল। পথে পথে আশুজিয়া গ্রামের বখাটে যুবক সোহেল রানা তাকে একা পেয়ে জোর করে পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করেন। এ সময় ওই কিশোরীর গোঙ্গানীর শব্দ শুনে স্থানীয় লোকজন ছুটে আসে। এ সময় ওই যুবক দৌড়ে সটকে পড়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে রাতে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। গতকাল শনিবার সকালে ওই কিশোরীর বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

এব্যাপারে কেন্দুয়া থানার ওসি (অফিসার ইনচার্জ) মো. আলী হোসেন গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘প্রতিবন্ধী কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত সোহেল রানাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’