কুমিল্লা কোতয়ালি থানা পুলিশের অভিযানে  অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

কুমিল্লা কোতয়ালি থানা পুলিশের অভিযানে  অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

শেয়ার করুন
FB_IMG_1626259439840
।। কুমিল্লা প্রতিনিধি ।। 
কুমিল্লায় একটি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ ও দুইটি ধারালো অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১৪ জুলাই) ভোর রাতে জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের জোড়ামেহের কৃষ্ণপুর এলাকায় কোতয়ালি মডেল থানা পুলিশের একটি টিম এ অভিযান পরিচালনা করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে- চাঁদপুর জেলা সদরের খলিশাঢুলি গ্রামের ইব্রাহিম শেখের ছেলে সুমন শেখ (৩২), কুমিল্লার চান্দিনা উপজেলার নাওডিঙ্গি নবাবপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে ইউসুফ (২৬) ও বরুড়া উপজেলার ঝলম চিতড্ডা গ্রামের জসিম কবিরাজের ছেলে ইয়াছিন (২৩)।
জানা যায়, আদর্শ সদর উপজেলার জোড়ামেহের কৃষ্ণপুর এলাকায় ১০/১২ জন ডাকাত সংঘবদ্ধ হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহান সরকারের নির্দেশনায় কোতয়ালি মডেল থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর, চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আবু কায়সার, এসআই আব্দুস সাত্তার, এসআই মফিজুল ইসলাম, এসআই গোলাম কিবরিয়া, এসআই শরীফুল ইসলাম, এএসআই হান্নান আল-মামুন, এএসআই রুবেল মাহমুদসহ পুলিশের একটি টিম ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ডাকাত দলের সদস্য সুমন শেখ, ইউসুফ ও ইয়াছিনকে গ্রেফতার করা হয়, অপর ডাকাতরা পালিয়ে যায়। কোতয়ালি মডেল থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী এটিএন টাইমসকে জানান, গ্রেফতারকৃত ডাকাতদের নিকট থেকে একটি দেশীয় তৈরি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ, একটি কাটার ও দুইটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। পলাতক ডাকাতদের গ্রেফতারে চেষ্টা চলছে।