কুমিল্লায় অটোরিকশা ছিনতাইয়ের জন্যই গলাকেটে খুন,  ৩ ঘাতকের আদালতে স্বীকারোক্তি

কুমিল্লায় অটোরিকশা ছিনতাইয়ের জন্যই গলাকেটে খুন,  ৩ ঘাতকের আদালতে স্বীকারোক্তি

শেয়ার করুন

Cumilla (Murder 3 Arrest) Pic, dt. 04-08-21

।। কুমিল্লা প্রতিনিধি ।।
কুমিল্লায় অটোরিকশা ছিনতাইয়ের জন্যই গলাকেটে খুন করা হয়েছে অটোরিকশা চালক মো. সাকিবকে। মঙ্গলবার দুপুরের দিকে জেলার বুড়িচং উপজেলার ইন্দ্রবতী এলাকায় গোমতী নদীর বেড়িবাঁধ থেকে লাশ উদ্ধারের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার হওয়া ৩ ঘাতক হত্যাকান্ডের দায় স্বীকার করে বুধবার দুপুরে কুমিল্লার আদালতে এমনই চাঞ্চল্যকর জবানবন্দি দিয়েছে। বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) মো. মাকসুদ আলম এ তথ্য নিশ্চিত করেন।
গ্রেফতারকৃতরা হচ্ছে- কুমিল্লা নগরীর ছোটরা এলাকার সাহাব উদ্দিনের ছেলে মো. ইলিয়াস (১৯), কালিয়াজুড়ি এলাকার আবদুল আল-কাইয়ুমের ছেলে মো. রাজু হোসেন (১৭) ও রেইসকোর্স এলাকার মৃত সাইফুল ইসলামের ছেলে মো. ফেরদাউস (১৬)।
পুলিশ জানায়, গত সোমবার (২ আগস্ট) বিকালে আসামিরা মো. সাকিবের অটোরিকশাটি ভাড়া নিয়ে ঘুরতে বের হয়। মঙ্গলবার (৩ আগস্ট) সকালে বুড়িচং থানা পুলিশ গোমতী নদীর বাধের কিনারা থেকে হাত-পা বাঁধা ভাসমান অবস্থায় গলাকাটা মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় নিহতের বাবা বিল্লাল গাজী অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এদিন (মঙ্গলবার) বিকালে পুলিশ কুমিল্লা নগরীর স্টেশনরোড এলাকায় একটি দোকানে অটোরিকশার ব্যাটারি বিক্রির সময় আসামি ইলিয়াসকে গ্রেফতার করে।

তার দেয়া তথ্য অনুযায়ী পুলিশ বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের বিন্দিয়ারচর এলাকা থেকে অটোরিকশাটি উদ্ধার করে এবং রাতে কুমিল্লা নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রাজু হোসেন ও ফেরদাউসকে গ্রেফতার করে। তারা সাকিবের অটোরিকশাটি ভাড়া নিয়ে ঘুরতে যাওয়ার অজুহাতে বের হয়ে রাতে বুড়িচং উপজেলার ইন্দ্রবতী এলাকায় গোমতী নদীর বেড়িবাঁধে যাওয়ার পর চালক সাকিবকে গলা কেটে হত্যা করে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) মো. মাকসুদ আলম জানান, এ ঘটনায় মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে ওই ৩ ঘাতককে গ্রেফতার করে দুপুরে আদালতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃতরা হত্যাকান্ডের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।