কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় একজন গুরুতর আহত

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় একজন গুরুতর আহত

শেয়ার করুন

 

।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুর।।
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার আনসার একাডেমির তিন নাম্বার গেইট এলাকার ঢাকা টাঙ্গাইল মহাসড়কে ব্যাটারী চালিত ভ্যান রিকসা ও ফ্রেশ গ্রুপের লোগো সম্ভলিত কাভার্ড ভ্যানের সংঘর্ষে বুলবুল হোসেন (২৭) নামের জেনারেল হাসপাতালের মার্কেটিং কর্মকতা আহত হয়েছেন।

সোমবার দুপুরে উপজেলার সফিপুর আনসার একাডেমির তিন নাম্বার গেইটের ঢাকা টাঙ্গাইল মহাসড়ক পারাপারের সময় এ দূর্ঘটনা ঘটে। আহত ব্যক্তি দিনাজপুরের হাকিমপুর নয়া নগর এলাকার আব্দুল রাজ্জাকের ছেলে।
সে উপজেলার সফিপুর রূপনগর এলাকার হাফিজুর রহমানের বাসায় স্বপরিবারে ভাড়া থেকে সফিপুর জেনারেল হাসপাতালে চাকরি করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আনসার একাডেমির তিন নাম্বার গেইটের সামনে ঢাকা টাঙ্গাইল মহাসড়ক পারাপারের সময় পিছন থেকে ব্যাটারী চালিত ভ্যান কে কাভার্ড ভ্যান ধাক্কা দিলে ঐ ভ্যান গাড়ি ঐ ব্যক্তি কে নিয়ে পাশের আইলেটে গিয়ে পরে। এতে ফার্নিচার বুঝাই ভ্যানটি ধুমরে মুচড়ে গিয়ে ঘটনা স্থলে ঐ ব্যক্তি মারাত্মক ভাবে আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে সফিপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় কাভার্ড ভ্যান ও তার চালকে কে আটক করেছে সালনা কোনাবাড়ি হাইওয়ে থানার পুলিশ।

সালনা হাইওয়ে থানার এস আই আনিসুর রহমান জানান, কাভার্ড ভ্যান ও তার চালকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।